শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগ নেতার বাসা থেকে গুলিসহ দু’টি পাইপগান উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চাঁদাবাজি মামলায় গ্রেফতার হওয়া যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলনের বাসা সৈয়দ টাওয়ার থেকে গত বুধবার রাতে দুটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। তিন দিনের রিমান্ডের প্রথম দিনে জিজ্ঞাসাবাদে মিলন তার কাছে অস্ত্র রয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করেন। গত ৫ জানুয়ারি ব্যবসায়ী কালাম হোসেনের দায়ের করা মামলায় গত মঙ্গলবার রাতে শহরের ডাক্তারপট্টি এলাকা থেকে ৫ সহযোগীসহ সৈয়দ হাদিসুর রহমান মিলনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় ১২টি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। আদালত সৈয়দ মিলনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
পুলিশ জানায়, রিমান্ডের প্রথম দিনে জিজ্ঞাসাবাদে সৈয়দ মিলন তার কাছে দুটি পাইপগান রয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করে। পুলিশ সৈয়দ মিলনকে নিয়ে বুধবার রাতে অস্ত্র উদ্ধারের জন্য তার বাসা সৈয়দ টাওয়ারে অভিযান চালায়। বাসার ভেতরে একটি বাক্সের মধ্যে দুটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।
সৈয়দ মিলনের বিরুদ্ধে টেন্ডারবাজি, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মারধর, সন্ত্রাসী বাহিনীর পৃষ্ঠপোষকতা, জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে। এসব ঘটনায় তার বিরুদ্ধে ১১টি মামলা দায়ের করা হয়।
ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান বলেন, রিমান্ডে সৈয়দ মিলনকে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন