রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

আরও দুই মামলায় গ্রেফতার আসলাম চৌধুরী ১০ দিনের রিমান্ডের আবেদন

প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কারাবন্দি বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে নগরীর চকবাজার ও কোতোয়ালী থানার দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এর মধ্যে কোতোয়ালী থানার একটি মামলায় তাকে দশ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। গতকাল (বুধবার) আসলাম চৌধুরীর উপস্থিতিতে আদালতে দুই মামলায় তাকে গ্রেফতার দেখানোর পুলিশের আবেদনের প্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।
নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, আসলাম চৌধুরীকে চকবাজার থানার একটি মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করলে মহানগর হাকিম হারুন অর রশিদ তা মঞ্জুর করেন। এছাড়া কোতোয়ালী থানার একটি মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করলে মহানগর হাকিম নাজমুল হোসেন চৌধুরী তা মঞ্জুর করেন। কোতোয়ালী থানার একই মামলায় তাকে দশ দিনের রিমান্ডে আবেদনও করা হয়েছে। ভাংচুর ও নাশকতার অভিযোগে মামলা দুটি দায়ের করা হয়েছিল।
গত ১৫ মে ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে মিলে সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে ঢাকা থেকে গ্রেফতার হন আসলাম চৌধুরী। গতকাল কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আসলাম চৌধুরীকে চট্টগ্রামের আদালতে হাজির করা হয়। এ সময় আদালত প্রাঙ্গণে বিএনপির শতাধিক নেতাকর্মী তার নাম ধরে ¯েøাগান দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন