ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

চিত্র গ্রাহকের ওপর ক্যাসিনো এনু-রুপন সমর্থকদের হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ক্যাসিনোকান্ডের অন্যতম হোতা দুই ভাই গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক এনু ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়ার নিউজের ফুটেজ সংগ্রহ করতে গিয়ে একটি বেসরকারি টেলিভিশনের চিত্র গ্রাহক হামলার শিকার হয়েছেন। তার নাম আল আমিন (২৩)। গতকাল রোববার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালত চত্বরে এনু-রুপন সমর্থকরা এ হামলা চালান।

এ সময় হামলার সঙ্গে জড়িত মতিন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আহত আল আমিনকে চিকিৎসার জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, এনু-রুপনকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এক মামলায় গ্রেফতার দেখানোর জন্য দুপুরে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশের আদালতে আনা হয়। এ সময় তাদের ৪০/৫০ জন কর্মী-সমর্থক আদালত চত্বরে উপস্থিত হন। দুপুর পৌনে একটার দিকে এনু-রুপনকে প্রিজনভ্যান থেকে নামিয়ে আদালতের দোতলায় উঠানোর সময় ওই চিত্র গ্রাহক আল আমিন ভিডিও ধারণ করছিলেন। এ সময় এনু-রুপনের কয়েকজন সমর্থক আল আমিনের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কিলঘুষি ও লাথি মারতে থাকেন।

এ সময় আল আমিনের ক্যামেরাও ভেঙ্গে ফেলা হয়। আদালত চত্বরে দায়িত্বরত পুলিশ সদস্যরা হামলার সঙ্গে জড়িত এক ব্যক্তিকে আটক করে ও অন্যরা পালিয়ে যান। ভুক্তভোগী আল আমিনের অভিযোগ, তার পকেটে থাকা ২০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেন হামলাকারীরা।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানার পুলিশ পরিদর্শক মুইনুল ইসলাম জানান, ঘটনার সময় মতিন নামে এক ব্যক্তিকে আটকের পর তাকে কোতোয়ালি থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন