শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামের এক ব্যাক্তি সিলেটে এয়ারপোর্টে সিগারেট নিয়ে আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৬:৩৪ পিএম

চট্রগামের এক যাত্রী ২১৫ কার্টন সিগারেট সহ আটক হয়েছে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে। দুবাই থেকে আগত ওই যাত্রীকে সোমবার দুপুর ১টায় বিমানবন্দরে পৌছার পর আটক করে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার কর্তৃপক্ষ। জব্ধকৃত সিগারেটের বাজার মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার ডা. গোলাম মো. মুনীর জানান, বিমান বাংলাদেশের অভ্যন্তরীণ ফ্লাইট নং বিজি-৬০১ দুপুর ১টায় অবতরণ করে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে।

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যে বিমানবন্দরের কাস্টমস টিম মোহাম্মদ জামশেদ সিকদার নামক এক যাত্রীর লাগেজ স্ক্যান করে ২১৫ কার্টন (ঊংংব ঝঢ়বপরধষ এড়ষফ/ ঊংংব খরমযঃং/গড়হফ) সিগারেট জব্দ করে। এসময় জামশেদ সিকদারকে আটক করা হয়। আটক জামশেদ চট্টগ্রাম জেলার রাউজান চিত্তপাড়ার সুলতনাপুরের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা। তার পাসপোর্ট নং বিকে-০৩৮১৭৯৮।

জিজ্ঞাসাবাদে জামসেদ জানান, তিনি সিলেটের উমরপুরের জনৈক নুরজামানকে সিগারেটগুলো পৌঁছে দেওয়ার জন্য নিয়ে এসেছিলেন। এই সিগারেটগুলো আনার জন্য সরাসরি ফ্লাইটে না এসে ঢাকা থেকে অভ্যন্তরীণ ফ্লাইট যোগে সিলেট আসেন তিনি। বিমানবন্দর কাস্টমস বিভাগ জানিয়েছে, জব্ধকৃত সিগারেট ও জামসেদের বিরুদ্ধে শুল্ক আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন