ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘সুচিত্রার নাতনী পার্টি গার্ল’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

পশ্চিমবঙ্গের টালিগঞ্জে বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী হলেন বাংলা সিনেমার সুপার-ডুপার হিট নায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। তিনি বলিউডের বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন। বর্তমানে অবশ্য বাংলা ছবি নিয়েই তার ব্যস্ততা যাচ্ছে বেশি।
স¤প্রতি এক সাক্ষাৎকারে রাইমা নিজের ব্যক্তিগত জীবন ও বিয়েসহ বিভিন্ন বিষয়ে খোলামেলা কথা বলেছেন। এমনকি নিজেকে পার্টি গার্ল বলেও শিকার করে নিয়েছেন নায়িকা। অভিনয়ের চাইতেও পার্টি করতে নাকি তার বেশি ভালো লাগে!

এ ব্যাপারে রাইমা আরো বলেন, আসলে আমি যত বেশি কাজ করি, পার্টি তার চেয়েও বেশি করি। তাইতো পার্টি গার্ল তকমা মিলেছে। আমি আসলেই পার্টি গার্ল।
আর এটা শিকার করতে কোন দ্বিধা নেই। আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হলো পার্টি করা। এদিকে আপাতত বিয়ে নিয়েও ভাবতে চান না। এ বিষয়ে প্রশ্ন করা হলে রাইমা সেন বলেন, আমি হ্যাপিলি সিঙ্গেল। বাবা-মা যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন। রোজগার ও ট্রাভেল করছি। কারও কাছে জবাবদিহি করতে হয় না। আপাতত বিয়ে করার কোন আগ্রহ নেই।

তিনি বলেন, আর শুধু বিয়ে করার জন্য বিয়ে করব না। যদি না পাগলের মতো কারও প্রেমে পড়ি। আর তাকেও আমার সব কিছুর সঙ্গে অ্যাডজাস্ট, ক¤েপ্রামাইজ করতে হবে। এমন কাউকে না পাওয়া পর্যন্ত সিঙ্গেলই থাকতে চাই। সূত্র : টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন