শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিটাগাং চেম্বারের আয়োজনে আইটি ফেয়ার ২৫-২৭ জানুয়ারি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৩:৩৮ পিএম

চিটাগাং চেম্বার ও সোসাইটি অব চট্টগ্রাম আইটি প্রফেশনালের (এসসিআইটিপি) যৌথ আয়োজনে তিনদিনের আইটি মেলা ২৫ থেকে ২৭ জানুয়ারি নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অনুষ্ঠিত হবে। আগামী শনিবার এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে মেলা উদ্বোধন করবেন।
বৃহস্পতিবার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম। দেশের ৩০টি প্রতিষ্ঠানের ৫৮টি স্টল থাকবে। ওয়ালটন মেলার সিলভার স্পন্সর হিসেবে অংশ নেবে মেলায়। টেকনোলজি পার্টনার আমরা নেটওয়ার্ক। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।
চট্টগ্রামকে টেক হাব করার লক্ষ্যে আমাদের এ মেলার আয়োজন। এখনো শিপিংসহ বিভিন্ন খাতের অটোমেশনে অনেক কাজ বাকি। এসব ঘাটতি পূরণে কাজ করতে চাই আমরা। তিনি বলেন, বর্তমান বিশ্বে ইনফরমেশন হচ্ছে ব্যবসার ভিত্তি। বিশ্ববাণিজ্যের তথ্য বিশ্লেষণ, গবেষণা দরকার।
ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আধুনিক সুযোগ সুবিধাসহ গণমাধ্যমকর্মীদের জন্য মিডিয়া সেন্টার প্রতিষ্ঠার উদ্যোগ নেবেন বলে জানান তিনি। এসময় এসসিআইটিপি'র সভাপতি মো. আবদুল্লাহ ফরিদ, চেম্বার পরিচালক আবু তৈয়ব ও অহিদ সিরাজ চৌধুরী স্বপন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন