ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষককে পালাতে সহায়তা যুবলীগ নেতা বহিষ্কার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরীকে ধর্ষণের পর ধর্ষককে পালিয়ে যেতে সহযোগিতা করার অভিযোগে গ্রেফতার হওয়া যুবলীগ নেতা আনিছুর রহমান শ্যামলকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আনিছুর রহমান শ্যামল ফতুল্লার কাশিপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। তাকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। গত বুধবার কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক পত্রে শ্যামলকে বহিষ্কারের আদেশ দেয়া হয়।

বহিষ্কার আদেশে বলা হয়, ফতুল্লার কাশিপুরে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা মীমাংসা করার কথা বলে কিশোরীসহ তার মাকে শ্যামলের অফিসে ঢেকে নিয়ে যায়। সেখানে মীমাংসার নামে কিশোরীর মাকে হুমকি ধামকি দিয়ে ধর্ষককে পালিয়ে যেতে সহায়তা করে। এ ঘটনায় দায়ের করা ধর্ষণের মামলায় আনিছুর রহমান শ্যামলকে পুলিশ গ্রেফতার করে।

এ মর্মে পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে প্রাথমিক অনুসন্ধানে তা প্রমাণিত হয়। আর সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোবেক আনিছুর রহমান শ্যামলকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে কেন তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না মর্মে সংগঠনের চেয়ারম্যান/সাধারণ সম্পাদক বরাবর লিখিত জবাব দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, শ্যামলকে বহিষ্কারের আদেশের বিষয়ে কেন্দ্রীয় কমিটি আমাকে অবগত করেছেন। জামিন পাবার পর কেন্দ্রীয় নির্দেশনার ব্যাপারে তাকে অবহিত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন