শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আজ আওয়ামী লীগের কেন্দ্রীয় নবনির্বাচিত কমিটির সদস্যদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাবেন। সকালে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাবেন। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।
প্রধানমন্ত্রী কার্যালয় সূত্র জানায়, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে হেলিকপ্টারে করে সকাল ১০টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছাবেন। সকাল ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। শ্রদ্ধা জানানোর পর সশস্ত্র বাহিনী গার্ড অব অনার প্রদান করবে। পরে মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। বেলা ২টা ২০ মিনিটে তিনি ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।
প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স এলাকা ধোয়া-মোছাসহ সৌন্দর্য বর্ধনের কাজ করা হয়েছে। গোপালগঞ্জের মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া সড়কে অসংখ্য তোরণ নির্মাণ করা হয়েছে। বিভিন্ন স্থানে টানানো হয়েছে ব্যানার-ফেস্টুন। বর্ণিল পতাকা দিয়ে সাজানো হয়েছে রাস্তাঘাট। আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিকে বরণ করে নিতে দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সর্বত্রই উৎসবের আমেজ বিরাজ করছে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন