শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুয়াকাটা সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১১:১৬ এএম

পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে মোটরসাইকেল যোগে আসার পথে সড়ক দূর্ঘটনায় মো.জুয়েল (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তার বন্ধু মাহাবুব আলম সবুজ (৩০) গুরুতর আহত হয়। তাকে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহসড়কের মোহম্মদপুর নামক এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, কুয়াকাটা-কলাপাড়া সড়কের মাহিন্দ্রা চালক মিলন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। মৃত জুয়েল’র বাড়ি কলাপাড়া পৌরশহরের রহমতপুর এলাকায়। তার পিতা মৃত সোহরাব রাজ। গুরুতর আহত মাহবুব আলম সবুজ উপজেলার মহিপুর এলাকার মো.আইয়ুব আলী হাওলাদারের ছেলে। স্থানীয়রা ধারনা করছেন তাদের মটোরসাইকে নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। এদিকে মৃত জুয়েল স্বজনদের আহাজারিতে পুরো হাসপাতাল চত্বর ভাড়ি হয়ে ওঠে।
মাহিন্দ্র চালক মিলন জানান, মোহম্মদপুর নামক এলাকায় তার দু’জনকে রাস্তার পাশে গুরুতর অবস্থায় পরে ছিল। ঘটনাস্থন থেকে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এসেছি। তারা কিভাবে দূর্ঘটনার শিকার হয়েছে তা তিনি বলতে পারছেন না।
কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান,খবর শোনা মাত্র ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হচ্ছে বলে তিনি সাংবাদিকদের জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন