সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে জামাই খুন, স্ত্রী শ্বাশুরীসহ আটক চার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৭:২৩ পিএম

নেত্রকোনা মডেল থানার পুলিশ সোমবার সকালে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের রুই কোনাপাড়া গ্রামের একটি জঙ্গল থেকে উজ্জ্বল চৌধুরী (৪০) নামে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে। উজ্জ্বল চৌধুরী মদন উপজেলা গোবিন্দশ্রী গ্রামের কেনু চৌধুরীর পুত্র। তিনি গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক। তিনি নেত্রকোনার কোনাপাড়ায় তার শ্বশুরবাড়িতে বেড়াতে এসছিলেন।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী রুই কোনাপাড়া গ্রামের উজ্জ্বলের শ্বশুর বাড়ির পিছনের জঙ্গলে একটি লাশ পরে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এলাকাবাসি লাশটি উজ্জ্বল চৌধুরীর লাশ বলে সনাক্ত করে। সূরতহাল রিপোর্ট তৈরী করার পর পুলিশ এটিকে হত্যাকান্ড বলে সন্দেহ করেছে।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য উজ্জ্বল চৌধুরীর স্ত্রী মনি আক্তর (৩৫), শ্বাশুরী ললিতা আক্তার (৫৮), স্ত্রী’র ভাই আরিফ (৪৪) ও রজিবকে (৩৮) আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল এবং সদর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন