ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে শিক্ষক নিহত, আহত-২

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৭:২৪ পিএম

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলা প্রেট্রোল পাম্পের সন্নিকটে সোমবার বেলা আড়াইটার দিকে ট্রাক-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দত্ত উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক ও প্রজ্ঞা কোচিং সেন্টারের শিক্ষক অসীম রায় (৩০) নিহত ও অপর দুই মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। নিহত অসীম রায় বারহাট্টা উপজেলার বড়ি গ্রামের সুনীল রায়ের পুত্র।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দত্ত উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক ও প্রজ্ঞা কোচিং সেন্টারের শিক্ষক অসীম রায় সোমবার দুপুরে তার গ্রামের বাড়ী বড়ি থেকে মোটর সাইকেল যোগে নেত্রকোনা সদরে আসছিল। বেলা আড়াইটার দিকে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের বাংলা প্রেট্রোল পাম্মের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয। সংঘর্ষে ঘটনাস্থলেই অসীম রায় নিহত এবং অপর দুই আরোহী মারাত্মক আহত হয়। আহতরা হচ্ছে পূর্বধলা উপজেলার আব্দুল হাসিমের ছেলে মোঃ লিমন মিয়া (২৫) ও মোহনগঞ্জ উপজেলার সোহেল মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২)। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। পরে তাদের আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ খবর ছড়িয়ে পড়লে দত্ত উচ্চ বিদ্যালয় ও প্রজ্ঞা কোচিং সেন্টারের শিক্ষার্থীরা হাসপাতালে জড়ো হয়ে ঘাতক ট্রাক চালককে অবিলম্বে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষার্থীদের বুঝিয়ে শুনিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন