শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি সাধারণ সম্পাদক এখন আ.লীগের সভাপতি

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ৩:৪৭ পিএম

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানায় আখানগর ইউনিয়নের বিএনপিসাধারণ সম্পাদক থেকে আওয়ামী লীগের কমিটিতে সভাপতির পদ পেয়েছেন মো. রোমান বাদশা নামে এক নেতা।
বিএনপিসাধারণ সম্পাদক রাতারাতি আওয়ামী লীগের সভাপতির পদ পাওয়ায় স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে বইছে সমালোচনার ঝড়।
জেলা আ’লীগের দপ্তর সম্পাদক এ্যাড. নাসিরুল এর ফেসবুক আইডিতে রুহিয়া থানার ৬টি ইউনিয়ন কমিটির সভাপতি-সা: সম্পাদকের নাম ঘোষণা করে একটি পোস্ট দেয়া হয়। তার মধ্যে আখানগর ইউনিয়নের সভাপতি নির্বাচিত হন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়নের বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং সম্প্রতি কেন্দ্রীয় আ’লীগ থেকে প্রকাশিত দলের অনুপ্রবেশকারি মো: রোমান বাদশা। সাধারণ সম্পাদক নির্বাচিত হন ওই ইউনিয়নের সাবেক সা: সম্পাদক মো: রখছেদুল হক চৌধুরী স্বপন।
ইউনিয়ন আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামাউল আক্ষেপ করে বলেন,
বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে আওয়ামী পরিবারগুলোর ওপর পাশবিক নির্যাতনসহ নানাভাবে হয়রানি করা রোমান বাদশাকে আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে। যারা জেলজুলুম হুলিয়া মাথায় নিয়ে পালিয়ে থেকেছে, নানা নির্যাতনের শিকার হয়েছে এ সব ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বাদ দেয়া হয়েছে। নতুন কমিটিতে বিএনপি নেতাকে স্থান দেয়া হয়েছে।
এ বিষয়ে জানতে রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবুর কাছে প্রশ্ন করা হলে তিনি জানান, রোমান বাদশা এক সময় বিএনপি করতেন সেটা ঠিক, কিন্তু দল ক্ষমতায় থাকার দশ বছর পেরিয়ে গেলেও সেখানে শক্ত কোন অবস্থান তৈরী না হওয়াসহ সার্বিক দিক বিবেচনা করে মতামতের ভিত্তিতে তাকে সভাপতি নির্বাচিত করা হয়েছে। রোমান বাদশা খুব ভালো লোক। সৎ লোক। তাকে সভাপতির দায়িত্ব দেয়ায় আওয়ামী লীগ চাঙ্গা হয়েছে। সে আমাদের সঙ্গেই থাকে। তাকে ডাকলেই পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
A.K.M.Noman Uddin Haider ৩০ জানুয়ারি, ২০২০, ৪:৫৮ পিএম says : 0
Really It's very bad news
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন