শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

নির্ভয়ে ভোট দেয়ার নিশ্চয়তা দেয়ার দায়িত্ব ইসির: তাবিথ আউয়াল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ৩:১৯ পিএম

১ ফেব্রুয়ারি ভোটারদের নিরাপদে ভোট কেন্দ্রে যাওয়ার নিশ্চয়তা দেয়ার দায়িত্ব নির্বাচন কমিশনের। নির্বাচন কমিশনকে এই নিশ্চয়তা দিতে হবে যাতে ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিতে পারেন। 
আজ (৩১ জানুয়ারি) গুলশান আজাদ মসজিদে জুমার নামাজ আদায় করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। নামাজ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। 
 
তাবিথ আউয়াল বলেন, আমি ডিএনসিসির ৫৪ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ১৮টি সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও আমাদেও দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জেনেছি, তারা সকলেই প্রস্তুত রয়েছেন। ভোটাররাও প্রস্তুত ভোট দেয়ার জন্য। এখন সুষ্ঠু ভোটগ্রহণের সব দায়িত্ব নির্বাচন কমিশনের। 
 
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এর হামলার ঘটনায় ফের নিন্দা জানিয়ে তাবিথ আউয়াল বলেন, তিনি (রিজভী) আমার পক্ষে প্রচারণায় মাঠে মেনেছিলেন। তার ওপর এ ধরণের ন্যাক্কারজনক হামলা তীব্রনিন্দা জানাই। তাবিথ বলেন, হামলা হলেও তার মনোবল ভালো আছে। তিনি বলেন, যারা ভোটারদের ভয়-ভীতি দেখানোর চেষ্টা করছে তারাই মূলত ভয় পাচ্ছে।  
 
এরআগে আজ সকালে কারওয়ান বাজারের নিজের নির্বাচনী কার্যালয়ে আসেন তাবিথ আউয়াল। এসময় তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। নির্বাচনের সর্বশেষ প্রস্তুতি নিয়ে আলোচনা করেন। প্রতিটি ওয়ার্ডের খোঁজ খবর নেন, ভোট কেন্দ্রগুলোতে দলের দায়িত্বরতদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন। এছাড়াও তিনি নির্বাচন সংক্রান্ত দাপ্তরিক কাজ করেন। পরে তিনি অনির্ধারিতভাবে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এসময় তিনি জানান, নির্বাচনের সব ধরণের প্রস্তুতি আমরা সম্পন্ন করেছি। এখন শনিবার (ভোটের দিন) সকাল থেকে সব দায়িত্ব নির্বাচন কমিশনের। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, সব ধরণের বাধাবিপত্তি, ভয়-ভীতি উপেক্ষা করে আপনারা ভোট কেন্দ্রে আসুন, ভোটাধিকার প্রয়োগ করুন। পরে গুলশান আজাদ মসজিদে জুমার নামাজ আদায় করেন তাবিথ আউয়াল। 
 
মানারাত স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন তাবিথ আউয়াল
১ ফেব্রুয়ার ফেব্রæয়ারি শনিবার ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সকাল আটটায় রাজধানীর গুলশানের মানারাত স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন।
 
ঐক্যফ্রন্ট নেতারা কে কোথায় ভোট দেবেন
জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ভোট দিবেন ভিকারুননিসা স্কুল কেন্দ্রে। অন্যতম শীর্ষনেতা মাহামুদুর রহমান মান্না বনানী বিদ্যানিকেতন, ডাঃ জাফরুল্লাহ চৌধুরী ধানমন্ডি কাকলী স্কুল, অধ্যাপক নুরুল আমিন বেপারী ঢাকা বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল ভোট দেবেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন