বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডিএসসিএসসি কোর্সের সমাপনী নৈশভোজ অনুষ্ঠিত

আইএসপিআর | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

মিরপুর সেনানিবাসস্থ সামরকি বাহিনী কমান্ড ও স্টাফ কলেজ (ডিএসসিএসসি) এর ডিএসসিএসসি ২০১৯-২০২০ র্কোসের সমাপনী নৈশভোজ কলেজের অফির্সাস মেসে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন।
এ ছাড়াও তিন বাহিনীর জ্যেষ্ঠ র্কমর্কতা,উচ্চপদস্থ অসামরিক র্কমর্কতা, বিভিন্ন দেশের সামরিক এ্যাটাশে, ডিএসসিএসসির স্থায়ী সদস্য এবং র্কোসে অংশগ্রহণকারী ছাত্র অফিসার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, অনুষ্ঠানের শুরুতে কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. এনায়েত উল্ল্যাহ অনুষ্ঠানে স্বাগত ভাষণ প্রদান করেন। তার ভাষণে তিনি র্কোসসম্পন্ন কারী অফিসারদের অভিনন্দন জানান এবং কলেজের শিক্ষাক্রম ও প্রশাসনের সাথে জড়িত সকলের প্রতি তাদের র্সবাত্মক সহযোগিতার জন্য গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধান অতিথি স্পীকার তার ভাষণে জাতির পিতার জন্ম শতর্বষের এক মহতীলগ্নে অনুষ্ঠিত এই গ্রাজুয়েশন ডিনারে অংশ গ্রহণ করতে পেরে তার কৃতজ্ঞতা ও সন্তষ্টি প্রকাশ করেন।
তিনি সফলতার সাথে র্কোস সম্পন্ন করার জন্য র্কোসে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানান। কলেজের শিক্ষার উঁচুমান সর্ম্পকে তিনি গভীর সন্তষ্টি প্রকাশ করেন এবং কমান্ড্যান্ট ও সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি বাংলাদেশ সশস্ত্র বাহিনীর র্কমর্কতাদের প্রশিক্ষণে সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের গুরুত্বর্পূণ ভুিমকার কথা উল্লেখ করে ভবিষ্যতেও এই মান ধরে রাখা এবং যুগোপযোগী উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য কলেজ কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।-আইএসপিআর

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন