বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যার চেষ্টা

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে উপজেলার তারাব পৌরসভার বাঘবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
গৃহবধূ সানজিদা হক সুমি জানান, তার বাড়ীতে আরজিনা আক্তার নামে এক নারী দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। আরজিনা আক্তারের স্বামী বাবুল একজন আইসক্রীম বিক্রেতা। একই এলাকায় শামিম মিয়া নামে এক ব্যক্তির মুদিমনোহরী ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। আরজিনা আক্তারের স্বামী বাবুল মিয়া বাকিতে আইসক্রিম বিক্রি করেন শামিমের কাছে।
ওই টাকা দেই দিচ্ছি করে ঘুরাচ্ছিলেন শামিম। শুক্রবার বিকেলে আরজিনা আক্তার আইসক্রিমের টাকা চাইতে গেলে শামিম মিয়া তাকে গালমন্দ করেন।
এ সময় গৃহবধূ সানজিদা হক সুমি গালমন্দের প্রতিবাদ করেন। এ ঘটনার জের ধরে শুক্রবার রাত ১০টার দিকে মুদি দোকানদার শামীম ও তার ছেলে অভিসহ আরো অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সানজিদা হক সুমির বাড়ীর ভেতরে প্রবেশ করে। এ সময় সন্ত্রাসীরা অশালীন ভাষায় গালিগালাজ শুরু করে। তখন সানজিদা হক সুমির চুলের মুঠি ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। এক পর্যায় সানজিদা হক সুমিকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায় এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে নীলা ফুলা জখম করে। এ সময় তার স্বামী আলী আকবর বাঁচাতে এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে জখম করে এবং শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। হামলাকারীরা স্বর্ণালঙ্কারসহ, নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন