শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সমাবেশ করে খালেদা জিয়ার মুক্তি মিলবে না: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৩:২১ পিএম

বিচার প্রক্রিয়া মেনে খালেদা জিয়ার মুক্তির জন্য চেষ্টা চালানোর আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সমাবেশ করে বেগম জিয়ার মুক্তি মিলবে না।

বেগম জিয়ার মুক্তির দাবিতে বিএনপির শনিবারের (৮ ফেব্রুয়ারি) সমাবেশ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, দুর্নীতির দায়ে আদালতের বিচারে সাজাপ্রাপ্ত আসামি হিসেবে কেবল আদালতে জামিন বা খালাস পাওয়া ছাড়া বেগম জিয়ার মুক্তির অন্য কোনো পথ নেই। সেকারণে তার মুক্তির জন্য আন্দোলন আইন-আদালতের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন।

শনিবার (৭ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় এসব মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, এ সমাবেশ আইন ও আদালতের প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন। আদালত সতর্ক দৃষ্টি রেখে এ বিষয়ে ব্যবস্থা নেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ইভিএম ও ব্যাংকিং খাতের নতুন আইন সম্পর্কে না জেনেই বিএনপি মহাসচিব প্রতিক্রিয়া দিয়েছেন-এমন অভিযোগ করে তথ্যমন্ত্রী বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, সরকারের সমালোচনা করুন, তবে মূর্খের মতো নয়।

বিএনপির মেশিন বেচার ইতিহাস রয়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি তাদের আমলে আদমজী পাটকলসহ দেশের বিভিন্ন কলকারখানা বন্ধ করে সেখানকার মেশিনপত্র কেজিদরে বেচে দিয়েছিল বলেই তাদের নেতা খসরু সাহেব (আমীর খসরু মাহমুদ চৌধুরী) আজ নির্বাচনে হেরে ইভিএমগুলো কেজি দরে বেচার কথা বলার ধৃষ্টতা দেখিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন