বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ইউসিবি ব্যাংকে চুরি!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) কদমতলি শাখায় চুরির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুরে ব্যাংকের ওই শাখার মূল ফটকের তিনটি তালা কাটা অবস্থায় পাওয়া গেছে। তবে সেখানে নতুন একটি তালা লাগানো দেখা গেছে।
জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার পর একদল লোক ব্যাংকের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে ডবলমুরিং থানা পুলিশ ও নগর গোয়েন্দা পুলিশের টিম। তবে এখনও পর্যন্ত চুরির বিষয়ে বিস্তারিত জানতে পারেনি পুলিশ। নগরীর ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়া এলাকায় বায়তুশ শরফ জিলানি মার্কেটের ছয়তলা ভবনে ব্যাংকের কদমতলী শাখা। ছয়তলায় ব্যাচেলররা ভাড়া থাকেন।
পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে ছয়তলায় যে ব্যাচেলররা থাকেন তারা হেলপলাইন ৯৯৯ এ টেলিফোন করে জানান যে, ব্যাংকের ফটকের সামনে এর নিরাপত্তাকর্মী অজ্ঞান অবস্থায় পড়ে আছেন। খবর পেয়ে দ্রæত পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে দেখা যায় পুরোপুরি অজ্ঞান না হলেও নিরাপত্তাকর্মী অসংলগ্ন অবস্থায় আছেন। ঠিকমতো কথা বলতে পারছেন না। পরে তাকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়। বিকেলে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছালে সিআইডির ক্রাইম সিনের সদস্যসহ পুলিশ ভেতরে প্রবেশ করে। সাপ্তাহিক ছুটির দিনে ব্যাংকের ভেতর অবৈধ অনুপ্রবেশ ঘটেছে কিনা খতিয়ে দেখা হচ্ছে জানিয়ে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সিআইডির ক্রাইম সিনের সদস্য এবং ব্যাংক কর্মকর্তাদের নিয়ে আমরা ভেতরে প্রবেশ করেছি। ভেতরে কি হয়েছে তা এখনো জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন