মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরন ও মুক্তিপন দাবি করায় ৪ জন গ্রেফতার

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৩ পিএম

দিনাজপুরে সাকিব নামে এক এসএসসি পরীক্ষার্থী অপহরন ও ২ লাখ টাকা মুক্তিপন দাবি করায় ৪ অপহরণকারীকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ ।
আজ সোমবার দুপুরে চার অপহরনকারীকে আটকের সংবাদ নিশ্চিত করে আদালতে প্রেরন করেন। এর আগে রোববার সন্ধ্যায় তাদেরকে আটক করে পুলিশ, এ সময় অপহৃত ছাত্রকেও উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন- সদর উপজেলার কালিকাপুর বেলবাড়ী গ্রামের দলিল মিয়ার ছেলে রনি ইসলাম (২১), ফুলবন ফকিরপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে মনিরুল ইসলাম (২২), একই গ্রামের আব্দুল গফুরের ছেলে জিল্লুর মেহেদী (১৯) ও রানীপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মামুন হোসেন (১৯)।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত রোববার এসএসসি পরীক্ষার্থী ও শহরের ফকিরপাড়া এলাকার দলিল ইসলামের ছেলে সাকিব গনিত পরীক্ষা শেষ করে দিনাজপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে বের হওয়ার পর পাকা রাস্তার উপর থেকে ৪টি মোটর সাইকেল নিয়ে এই চার যুবকসহ আরো ৪/৫ জন এসএসসি পরীক্ষার্থী সাকিবকে জোড় করে মুখ চেয়ে মোটর সাইকেলে করে উঠিয়ে নিয়ে যায়। পরে তারা সাকিবকে সদর উপজেলাধীন আত্রাই নদীর পশ্চিমপাড়স্থ বীরগাস্থ কবর স্থানে থাকা পরিত্যাক্ত টিনের ঘরে আটকে রেখে পিটিয়ে আহত করে। পরে সাবিকের পরিবারের নিকট মুক্তিপণ হিসাবে ২ লক্ষ টাকা দাবি করে। পরে পরীক্ষার্থী সাকিবের পরিবার বিষয়টি ৯৯৯ কল করে জানায়। অবগত হওয়ার পর কোতয়ালী থানা পুলিশ বীরগাস্থ কবরস্থান থেকে অপহরণকারী আটক ৪ জনকে গ্রেফতারসহ অপহৃত সাকিবকে উদ্ধার করে থানায় নিয়ে আসে । রাতেই থানায় ৭ জনের নাম উল্লেখ করে সাকিবের মামা বাদি হতে অপহরনও মুক্তিপন দাবি বিষয়ে মামলা দায়ের করা হয় ।
দিনাজপুর সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার ৪ অপহরনকারীকে আটকের সংবাদ নিশ্চিত করে বলেন, আটক চার জনকে দুপুর ১ টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন