ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রামুর ঈদগড়ে আল্লাহ ও রসুলকে কটূক্তি করায় যুবক আটক

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১১ পিএম

আল্লাহ ও রাসুল (সাঃ)কে নিয়ে কটূক্তি করায় রামুর ঈদগড় পানিষ্যাঘোনা এলাকার চিত্ত বাবুর ছেলে বাইক চালক সোহেলকে গ্রেফপ্তার করেছে পুলিশ। ১১ ফেব্রুয়ারি তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ৩-৪মাস আগে থেকে সে আল্লাহ ও রাসুল (সাঃ) কে নিয়ে বিভিন্নভাবে কটূক্তি করে আসছিল । এলাকার বাল্য বন্ধু জাকের হোসেনসহ অন্যান্যদের সাথে বিভিন্ন সময় সে তর্কবিতর্ক করত এ নিয়ে।

গত ১০ ফেব্রুয়ারি রাতে অতিরিক্ত গালি গালাজ করে আল্লাহ ও রাসুলকে নিয়ে। এ নিয়ে এলাকার মানুষের মাঝে উত্তেজনা দেখা দিলে ওয়ার্ডের মেম্বার আবুল কালাম ও সমাজ সেবক বনি আমিন উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন।

পরে স্থানীয় পুলিশ ফাঁড়িতে বিষয়টি অবহিত করেন। এতে ঈদগড় পুলিশ ক্যাম্পের আইসি অভিযুক্ত সোহেলকে আটক করেন। রামু থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সোহেল এর শাস্তির দাবীতে এলাকার ধর্মপ্রাণ মানুষ মিছিলও করেছে।

উল্লেখ্য, সোহেলের বাবা মহেশখালী থেকে ৯০ এর দশকে এলাকায় এসে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করে। স্থানীয় আনচার আলী’র মেয়েকে বিয়ে করে চিত্ত বাবু নাম পরিবর্তন করে শাহা আলম নাম ধারণ করেন । তবে মৃত্যু বরণ করলে হিন্দু রীতিতেই তাকে শ্বশ্নানে দাহ করা হয় বলে জানা গেছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন