বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ স্ত্রী হত্যার অপরাধে আবুল কালাম (৪৮) নামে মৃত্যুদন্ডপ্রাপ্ত এক পলাতক আসামিকে গতকাল দুপুরে গ্রেফতার করেছে। তাকে পার্শ্ববর্তী বরগুনা জেলার তালতলী থানার কাজির খাল এলাকা থেকে গ্রেফতার করা হয়। আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বড়শৌলা গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, আবুল কালাম বিয়ের পর থেকে যৌতুক দাবি করে স্ত্রী জেসমিন বেগমকে মারধর করত। ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর দুপুরে আবুল কালাম জেসমিনকে মারধর করলে সে অসুস্থ হয়ে পড়ে। তাকে স্থানীয় পল্লী চিকিৎসক ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। গত ১৪ সেপ্টেম্বর ’১৯ রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে জেসমিনের মৃত্যু হয়।
এ ঘটনায় ১৫ সেপ্টেম্বর নিহত জেসমিনের ভাই সাইফুল হক বাদী হয়ে আবুল কালামকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা করে। তৎকালীন এসআই মো. আব্দুল হক মামলাটি তদন্ত শেষে ওই বছরের ৪ নভেম্বর আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
গত ২৯ অক্টোবর পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মিজানুর রহমান মামলার দীর্ঘ শুনানি শেষে পলাতক আসামি আবুল কালামকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকরের আদেশ দেন এবং একই সাথে ১ লাখ টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান আবুল জানান, আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন