শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনার দাকোপে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৫ পিএম

সুব্রত মণ্ডল (২৯) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ সোমবার সকালে খুলনার দাকোপ উপজেলার মধ্যবিল এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। সুব্রত উপজেলার বানিশান্তা গ্রামের হৃদয় মণ্ডলের ছেলে। তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক ছিলেন।
নিহত সুব্রতের স্ত্রী মাধবী মণ্ডল বলেন, গতকাল রাতে সুব্রত স্থানীয় বাজারে তাদের নিজস্ব মুদি দোকানে বসে ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল এলে কথা শেষে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। রাতে বাসায় না ফেরায় তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজনের কাছে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান মিলেনি।
নিহত সুব্রতর বন্ধু নাজিম সরদার বলেন, রাতে এক সঙ্গে দোকোনে বসে ছিলাম। সুব্রতর মোবাইল নম্বরে কল এলে কথা শেষে বেরিয়ে যান। পরে বাড়িতে চলে আসি। এরপর রাত ১২টার দিকে সুব্রতর বাবা মোবাইলে কল করে বলেন তাকে পাওয়া যাচ্ছে না। পরে খোঁজাখুঁজি করে সন্ধান না পেলেও রাত দুইটার দিকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি মধ্যবিল এলাকায় পাওয়া যায়। ভোরে একই স্থানে সুব্রতকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।
দাকোপ থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী বলেন, আমি বর্তমানে ঘটনাস্থালে আছি। সুব্রতর গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন