ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার

সাংবাদিকদের ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুব মহিলা লীগের নেত্রী শামীমা নূর পাপিয়াকে প্রধানমন্ত্রীর নির্দেশেই গ্রেফতার করা হয়েছে। দলীয় কর্মীদের শাস্তি দেয়ার সৎ সাহস একমাত্র শেখ হাসিনারই রয়েছে। সুতরাং অপরাধ করে পার পাবেন, এটা ভাবার কোনো কারণ নেই।

গতকাল রাজধানীর বনানীতে সেতু ভবনে বাংলাদেশ এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর কাছে তথ্য ছিল পাপিয়া অপকর্ম করছে। এ কারণে প্রধানমন্ত্রী নিজেই নির্দেশ দিয়েছেন গ্রেফতার করে পাপিয়াকে শাস্তি দিতে। র‌্যাব সে নির্দেশ অনুযায়ী পাপিয়াকে গ্রেফতার করেছে। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, এর আগে বিএনপিও তো ক্ষমতায় ছিল। তাদের নেতাকর্মীরা কত লুটপাট ও দুর্নীতি করেছে, কত অন্যায় করেছে কিন্তু কোনো অপকর্মের জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কি কাউকে শাস্তি দিয়েছেন? এমন সৎ সাহস কি খালেদা জিয়ার আছে? অপরাধের জন্য তাদের নেতাকর্মীদের শাস্তি দিয়েছেন, এমন নজির নেই। এ সৎ সাহস তাদের নেই, এ সৎ সাহস একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনারই রয়েছে।

অপরাধ করলে যে নিজ দলের লোকদেরও শাস্তি দেয়া হয়- শেখ হাসিনাই এর উদাহরণ সৃষ্টি করেছেন। তারপরও বিএনপির পক্ষ থেকে প্রতিনিয়ত কথা বলে যাচ্ছে, অভিযোগ দিয়ে যাচ্ছে এটা তাদের অভ্যাস। আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে একমাত্র দল অপরাধের কঠোর শাস্তি দেয়া। নরসিংদী জেলার যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন শামীমা নূর পাপিয়া। বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে যুব মহিলা লীগ থেকে গত ২৩ ফেব্রুয়ারি আজীবনের জন্য বহিষ্কার করেছে কেন্দ্রীয় যুব মহিলা লীগ।

পদ্মাসেতু ইস্যুতে ওবায়দুল কাদের বলেন, আগামী দুই মাসের মধ্যে করোনাভাইরাসের পরিস্থিতি উন্নতি হলে পদ্মাসেতু প্রকল্পে কোনো প্রভাব পড়বে না। যদি দু’মাসের মধ্যে করোনা পরিস্থিতির উন্নতি না হয়, তাহলে পদ্মাসেতুর কাজে প্রভাব পড়বে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১১:২২ এএম says : 0
Why Prime Minister have to order to Arrest Papia...meaning she knows --- This the duty of Law Enforcement Authority...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন