শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা বার নির্বাচন: সভাপতি-সম্পাদকসহ ১০ পদে বিএনপি প্রার্থীর জয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১:০২ পিএম

ঢাকা বারের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ ১০ পদে জয় পেয়েছে বিএনপি সমর্থিত নীল প্যানেলের প্রার্থীরা। সভাপতি পদে মো. ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক পদ হোসেন আলী খান হাসান জয় লাভ করেছেন। এছাড়াও কোষাধ্যক্ষ আব্দুল আল মামুন ও অফিস সম্পাদক এইচ এম মাসুম, কার্যনির্বাহী কমিটির সদস্য পদে- আজহার উদ্দিন রিপন, কাজী আফরোজা সুলতানা (ইভা),আব্দুল বাসেত রাখী, তানভীর হাসান সোহেল, ইয়াছিন মিয়া ও সাদেকুল ইসলাম ভূঁইয়া (জাদু) নির্বাচিত হয়েছেন।

অপরদিকে সহ-সভাপতিসহ ১৩টি পদের জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত সাদা দলের প্রার্থীরা। সাদা প্যানেলের বিজয়ীরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আবদুল কাদের, সহ-সভাপতিতে ইমাম হোসেন মঞ্জু, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক এ কে এম হাবিবুর রহমান চুন্নু, সহ-সাধারণ সম্পাদক সিকদার মোহাম্মদ আক্তারুজ্জামান হিমেল, লাইব্রেরি সম্পাদক মো. আতাউর রহমান খান (রুকু), সাংস্কৃতিক সম্পাদক তাসলিমা আক্তার রীতা, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম সুমন ও সমাজকল্যাণ সম্পাদক শায়লা পারভিন পিয়া। কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন- এ এইচ এম শফিকুল ইসলাম সোহাগ, মেহেদী হাসান মেরিন, রমজান আলী সরদার রানা, সাব্বির হোসেন ও সাইফুল ইসলাম।

এর আগে দুই দিনব্যাপী গত বুধ ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে। দু’দিনের এ ভোটে ভোটাধিকার প্রয়োগ করছেন ৯ হাজার ২৯৯ জন সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন