রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্যামনগরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ বিএনপি নেতা নিহত

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে অলিউল্লাহ মোল্লা নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশী সাটারগান ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে বলে দাবি করেছে।
রোববার (১০ জুলাই) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের গাংহাটি গ্রামের চোরাখাল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত অলি উল্লাহ মোল্লা ওই ইউনিয়নের জয়নগর গ্রামের একরামুল হক মোল্লার ছেলে ও কাশিমাড়ি ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক
পুলিশের দাবি, তার বিরুদ্ধে সাতক্ষীরা, গোপালগঞ্জ, বাগেরহাট, মাদারীপুর জেলাসহ বিভিন্ন থানায় হত্যা, প্রতারণা, নাশকতা ও চাঁদাবাজিসহ কমপক্ষে ১৩টি মামলা রয়েছে বলে জানা গেছে।
শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুধাংশু জানান, রাত সাড়ে ৩টার দিকে কাশিমাড়ি ইউনিয়নের গাংহাটি গ্রামের চোরাখালের কালভার্টের উপর কয়েকটি মোটর সাইকেলকে থামার সংকেত প্রদান করে পুলিশ। কাছাকাছি এসে পুলিশের উপস্থিতি টের পেলে মোটর সাইকেল আরোহীরা পুলিশকে লক্ষ্য করে পরপর ২/৩টি বোমার বিস্ফোরণ ঘটায় ও গুলি বর্ষণ করে। এতে বোমার আঘাতে দুইজন পুলিশ সদস্য আহত হলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এতে একজন সন্ত্রাসী আহত হয়। আহত সন্ত্রাসী ও জখমী পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক আহত সন্ত্রাসীকে মৃত ঘোষণা করেন।
পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি মোটর সাইকেল, একটি দেশে তৈরি সাটারগান ও বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করা হয়েছে।
পুলিশ বলছে, নিহত অলিউল্লাহ স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনীর নেতা। তার বিরুদ্ধে সাতক্ষীরা, গোপালগঞ্জ, বাগেরহাট, মাদারীপুর জেলাসহ বিভিন্ন থানায় হত্যা, প্রতারণা, নাশকতা ও চাঁদাবাজিসহ কমপক্ষে ১৩টি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন