বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১০:৫৬ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ডিউটিরত অবস্থায় ট্রাকচাপায় সৈয়দ হোসেন (৫৮) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। বুধবার ভোরে আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা বাসস্ট্যান্ডের পূর্বপাশে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৈয়দ হোসেন আশুগঞ্জ থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার পূর্ব কোদালা এলাকার মীর আহাম্মদের ছেলে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাহমুদ জানান, রাতে উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলামসহ পুলিশ কনস্টেবল সৈয়দ হোসেন, হিমেল বড়ুয়া, আবুল হাসনাত ও চালক আবুল কালাম পুলিশভ্যান নিয়ে রাত্রীকালীন (মোবাইল-২) রণপাহাড়ায় আশুগঞ্জ টোলপ্লাজা হতে বগইর মোজাহিদ পেট্রলপাম্প পর্যন্ত ডিউটি করার জন্য বের হন।

ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের খড়িয়ালা বাসস্ট্যান্ড এলাকায় প্রকৃতির ডাকে সাড়া দিতে রাস্তার পাশের একটি মসজিদে যাওয়ার পথে মহাসড়ক পার হচ্ছিলেন সৈয়দ হোসেন।

এ সময় একটি মালবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে কনস্টেবল সৈয়দ হোসেন ঘটনাস্থলেই মারা যান।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সৈয়দ হোসেনকে চাপা দিয়ে বেপরোয়া ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার কারণে ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন