সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাইকোর্টের কার্য তালিকা থেকে বাদ গেল সাগর-রুনি হত্যা মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১:৫৮ পিএম

বহুল আলোচিত সাগর-রুনি মামলা হাইকোর্টের কার্য তালিকা থেকে বাদ দেয়া হয়েছে। শুনানি গ্রহণে আদালতের ক্ষমতা থাকার পরেও রাষ্ট্রপক্ষ আদালতের ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলার কারণে বাদ দেয়া হয়। আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

মামলায় সন্দেহভাজন হিসেবে আটক তানভীর রহমানের আইনজীবী অ্যাডভোকেট ফাওজিয়া করিম ফিরোজ এ আদেশের পর বলেছেন, প্রধান বিচারপতির কাছে আবেদন করা হবে, যেন এই আদালতেই শুনানি করা হয়।

এদিকে সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতি প্রতিবেদন আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে দাখিল করছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার।

এর আগে সোমবার (২ মার্চ) অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে আদালতে হলফনামা আকারে দাখিলের জন্য র‌্যাবের পক্ষ থেকে অগ্রগতি প্রতিবেদন জমা দেওয়া হয়।

ওইদিন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, সাগর-রুনি হত্যা মামলার অগ্রগতি সংক্রান্ত একটি প্রতিবেদন হলফনামা আকারে হাইকোর্টের বেঞ্চে দাখিলের জন্য দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন