শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনাভাইরাসের কারনে বঙ্গবন্ধুকে নিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসের কর্মসূচি স্থগিত করা হয়েছে

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ৬:২৪ পিএম | আপডেট : ৬:৫০ পিএম, ১০ মার্চ, ২০২০

করোনা ভাইরাস থেকে মানুষকে মুক্ত রাখতে ও নগরবাসীকে সচেতন করতে গাজীপুর সিটি কপোরেশন সব ধরনের ব্যবস্থা গ্রহন করেছে বলে এক সংবাদ সন্মেলনে জানিয়েছেন গাসিক মেয়র এডঃ জাহাঙ্গীর আলম।

সেই সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতি তৈরির মাধ্যমে ‘মানুষের দ্বারা তৈরি সবচেয়ে বড় মোজাইক ছবি’ দিয়ে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডস এ নাম লেখাতে যে কর্মসূচি ঘোষনা করা হয়েছিল তা স্থগিত করা হয়েছে।

১৭ মার্চ জাতির জনকের প্রতি সম্মান জানাতে গাজীপুর সিটি কর্পোরেশনের উদ্যোগে এ কর্মসূচি নেয়া হয়। করোনা ভাইরাসের কারণে এ কর্মসূচি স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে গাজীপুরে বঙ্গতাজ অডিটরিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে মেয়র জাহাঙ্গীর আলম এ কর্মসূচি স্থগিতের ঘোষণা দেন। পরবর্তীতে সুবিধাজনক সময়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস এ নাম লেখাতে যে কর্মসূচি গ্রহণ করা হয়েছিল তা পরে জানানো হবে তিনি সাংবাদিকদের জানান।

সাংবাদিকদের এক প্রম্নের উওরে মেয়র বলেন,করোনা ভাইরাস থেকে মানুষকে মুক্ত রাখতে ও নগরবাসীকে সচেতন করতে গাজীপুর সিটি কপোরেশন সব ধরনের ব্যবস্থা গ্রহন করেছে।

সংবাদ সম্মেলনে মেয়র বলেন, জাতির পিতার প্রতি সম্মান প্রদর্শনস্বরূপ বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতি তৈরির মাধ্যমে বিশ্বকে জানিয়ে দিতে চায়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমরা এমন কিছু করবো যা বিশ্ব রেকর্ডের মাধ্যমে বিশ্বের কাছে তুলে ধরতে পারি এবং এক্ষেত্রে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস একটি অন্যতম মাধ্যম হিসেবে কাজ করবে। সংবাদ সন্মেলনে
তিনি আরো বলেন, আমাদের নেয়া এ কর্মসূচির আবেদন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস কতৃপক্ষ গ্রহন করেছে এটা গাজীপুর বাসীর জন্য এক আনন্দের সংবাদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন