শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গোপালগঞ্জে দুর্ঘটনায় শিক্ষিকার হাত বিচ্ছিন্ন

আহত ১৫

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

গোপালগঞ্জে ঢাকার উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষা সফরের বাস সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিলে শিক্ষিকার হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এতে বাসে থাকা অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়েছেন। গতকাল দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় হাত বিচ্ছিন্ন উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ওই শিক্ষিকার নাম সৈয়দ ফাহিমা বেগম (৫০)। শিক্ষিকাসহ ১০ শিক্ষার্থীকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিস, সদর থানা পুলিশ ও স্থানীয়রা উদ্ধার অভিযান চালায়। খবর পেয়ে গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইলিয়াছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খানসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।
উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ও দুর্ঘটনায় আহত ফাহাদ আরফিন অন্তত জানান, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে তাদের শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় শিক্ষা সফর ও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের আয়োজন করা হয়। গতকাল সকালে ৬টি মিনিবাস ও মাইক্রোতে করে ১২৫ জন শিক্ষার্থী, শিক্ষক, স্কুলের কর্মকর্তা ও কর্মচারী ঢাকার কাকরাইল থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেয়। তাদের বাসে শিক্ষিকা ফাহমিদাসহ ৩১ শিক্ষার্থী ছিল। বাসটি পাথালিয়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী গাড়িকে সাইড দিতে গিয়ে সড়কের মাঝে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা খায়। এতে তাদের ম্যাডাম সৈয়দ ফাহিমা বেগমের একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া শিক্ষার্থী আব্দুল রহমান, আবু নাফিম চৌধ‚রী, শয়নসহ ১৫ জন আহত হয়েছে বলে ওই শিক্ষার্থী জানান।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, শিক্ষা সফরের বাস সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনের দিকে ধাক্কা দিলে শিক্ষিকাসহ ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানান, ওই শিক্ষিকাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হেলিকপ্টারে করে ঢাকা পাঠানো হয়েছে। আহত ৯ শিক্ষার্থী এখানে ভর্তি রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন