শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডা. মোস্তফা কামালের মাতার ইন্তেকাল

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

খুলনা মুক্তি সেবা সংস্থা (কেএমএসএস) এর প্রতিষ্ঠাতা সভাপতি, খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল এর পরিচালক, রোটারী ক্লাব, খুলনা নর্থ এর প্রাক্তন সভাপতি এবং খুলনা ক্লাব এর সদস্য ডা. মোস্তফা কামাল এর মাতা নুরুন নাহার বেগম (৯০) গতকাল দুপুর ১২ টায় খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে মরহুমা ২ ছেলে, ২ মেয়ে, ছেলের বউ, জামাতা, ভাগিনা, ভাগ্নি সহ বহু গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গিয়েছেন।
মরহুমার জানাজার নামাজ গতকাল বাদ এশা মুসলমানপাড়াস্থ দারুল উলম মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। কেএমএসএস পরিবারের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনার্থে সকলের কাছে দোয়া চাওয়া হয় ।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা-৩ আসনের সাংসদ, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা.আ ফ ম রুহুল হক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড সুজিত অধিকারী, জেলা বিএনপি’র সভাপতি অ্যাড. শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, দৈনিক ইনকিলাবের খুলনা ব্যুরো প্রধান আবু হেনা মুক্তি, বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটির মহাসচিব আজগর হোসেন প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন