রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

লিভার পরীক্ষায় ইউনাইটেড হসপিটালের ৩০ শতাংশ ছাড়

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিশ্ব হেপাটাইটিস দিবস উপলক্ষে ইউনাইটেড হসপিটালে ১০ জুলাই থেকে আগামী ১০ আগস্ট পর্যন্ত বিশেষ অফার ঘোষণা করেছে।
এই সময়ে ৩০ শতাংশ ডিসকাউন্টে লিভার স্ক্রিনিং প্যাকেজ শুধু প্রতি জনে ৮ হাজার টাকায়। ১৩টি পরীক্ষার এই বিশেষ প্যাকেজে রয়েছে-সেরাম বিলিরুবিন, এসজিওটি, এসজিপিটি, সেরাম এলকালাইন ফসফেট, ফাস্টিং লিপিড প্রোফাইল, গামা জিটি, এইচবিএসএজি, এন্টি এইচবিএস, এইচসিভি, এএফপি, বøাড গ্রæপিং এবং আরএইচ টাইপিং, আলট্রাসনোগ্রাম-হেপাটোবিলিয়ারি সিসটেম, স্টুল আর/ই পরীক্ষা, এছাড়া ডায়েট কন্সালটেশন, ইউএস সার্টিফাইড ফ্যামিলি ফিজিশিয়ান কন্সাল্টেন্ট-এর তত্ত¡াবধানে কন্সালটেশন ও শারীরিক পরীক্ষাও রয়েছে লিভার স্ক্রিনিং এই বিশেষ প্যাকেজের আওতায়। তবে লিভার স্ক্রিনিং সম্পন্ন করার পর যদি চিকিৎসক মনে করেন তবে আলাদাভাবে লিভারের ফাইব্রো স্ক্যান করার প্রয়োজন হতে পারে। শুক্রবারসহ প্রতিদিন সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত আকর্ষণীয় এই প্যাকেজের সুযোগ নিতে পারবেন রোগীরা।
পূর্বের অ্যাপয়েন্টমেন্টকৃত বুকিং-এ বা অ্যাপয়েন্টমেন্ট ছাড়াও উল্লিখিত সময়ের মধ্যে এই প্যাকেজ গ্রহণ করা যাবে। এছাড়া ১০ জুলাই থেকে বিলিং ফ্রন্ট ডেস্ক থেকে অগ্রিম ভাউচার ক্রয় করে অফার চলাকালীন যেকোনো সময়ে এই প্যাকেজটির সুবিধা নিতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন