ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কিশোরগঞ্জে জেলা বিএনপি সভাপতির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার চার্জ গঠন

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি এডভোকেট ফজলুর রহমানের (৭০) বিরুদ্ধে রাষ্ট্র্রদ্রোহ মামলার চার্জ গঠন করা হয়েছে। সোমবার কিশোরগঞ্জ আদালতের ২য় অতিরিক্ত দায়রা জজ এ জি এম আল মাসুদ মামলার তদন্ত কর্মকর্তা কর্তৃক (চার্জশিট) অভিযোগপত্র আমলে নিয়ে বিচারের জন্য চার্জ গঠন করেন।
জানা যায়, ২০১৪ সালের ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী এস.এম কামাল হোসেনের পক্ষে দোয়াত কলম প্রতীকে ভোট চাইতে গিয়ে তৎকালীন এডভোকেট ফজলুর রহমান (১৯/০৩/২০১৪ তারিখে রাত ৯টার সময়) ইটনা পশ্চিম গ্রামে নুরপুর ডিগ্রী মাদ্রাসা প্রাঙ্গণে এক নির্বাচনী জনসভায় বর্তমান প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য রাখেন। তিনি নাকী খন্দকার মুশতাকের দল করতেন বলে প্রকাশ্য জনসভায় বক্তব্য রাখেন। এছাড়াও তিনি উক্ত সমাবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করেন।
তার এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে ইটনা পশ্চিম গ্রামের আরজ আলীর পুত্র আলী হোসেন (৩৫) ইটনা থানায় একটি রাষ্ট্রদ্রোহ আইনে মামলা দায়ের করেন। ইটনা থানার ওসি মামলাটি তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন