শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

থাপ্পড়ের ঠিকানা কারাগার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ট্রাফিক বিভাগের দুই কনস্টেবলকে থাপ্পড় মারা সেই নারী কাউন্সিলরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল রোববার গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক ও ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর রুহুন নেছা রুনাকে (৪০) আদালতের হাজতখানায় নেয়া হয়। দুপুরের দিকে আদালতের আদেশে প্রিজনভ্যানে করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়
জিএমপির প্রসিকিউশন শাখার এসি এ কে এম আহসান হাবীব জানান, সকালে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের আদালতে মামলার নথি উপস্থাপন করা হয়। কাউন্সিলরের পক্ষে কেউ জামিন আবেদন না করায় তাকে আদালতে তোলা হয়নি। তাকে হাজতখানায় রেখেই মামলার নথিপত্র দেখেন ম্যাজিস্ট্রেট। পরে সিডাবিøউ (কাস্টরি ওয়ারেন্ট) মূলে তাকে কারাগারে পাঠানো হয়।
গত শনিবার দুপুরে চান্দনা চৌরাস্তায় জয়দেবপুর রোডে গাড়ি মোড় নেয়াকে কেন্দ্র করে ট্রাফিক পুলিশের সঙ্গে দ্ব›দ্ব হয় ওই নারীর। এরপর দুই কনস্টেবলকে থাপ্পড় মারেন। এ অপরাধে আটকের পর পাঁচটি ধারায় রুনার বিরুদ্ধে বাসন থানায় মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
এটা সমস্ত পুলিশ প্রশাসন কে অসম্মান। ট্রাফিক পুলিশ রোদে বৃষ্টিতে দাড়িয়ে আমাদের নিরাপদ যাতায়তের ব্যবস্তা করে, আশাকরি কোন ম্যাজিস্ট্রেট একে জামিন দিবেন না
Total Reply(0)
Mohammad Didarul Alam ১৬ মার্চ, ২০২০, ৩:৫০ এএম says : 0
Nur Very good
Total Reply(0)
Ala Uddin ১৬ মার্চ, ২০২০, ৩:৫০ এএম says : 0
ওই ট্রাফিক পুলিশকে দিয়ে তাকে কয়েকটা চটকানা দেওয়া উচিত
Total Reply(0)
সাকা চৌধুরী ১৬ মার্চ, ২০২০, ৩:৫২ এএম says : 0
এত বেশি দেমাগ ভোলো না। কারাকারাগায়ে এবার ভালো হয়ে নিও।
Total Reply(0)
JOHIR ১৬ মার্চ, ২০২০, ৪:১২ পিএম says : 0
RUNA KE DEA TRAFIQ ER KAJ KORANOR DABE KRORSE .SE BUJTE PARBE ORA KOTO KOSTO KORE..
Total Reply(0)
জাকির ২৩ এপ্রিল, ২০২০, ১:১০ পিএম says : 0
এ সমস্ত কুলাংগা মার্কা জনপ্রতিনিদির কারনে আওয়ামিলিগের অনেক অর্জন নিস্ফলে পরিনত হচ্ছে এবং দলের ভাবমুর্তি নষ্ট হচ্ছে তাদেরকে দৃষ্টান্তমুল শাস্হি দেওয়ার দরকার।গুটি কয়েকজনের জন্য দলের অর্জন নষ্ট করা যাবেনা। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী যে ভাবে দেশনিয়ে চিন্তা করছেন ওনারমত দেশ প্রেম নিয়ে চিন্তা করলে আমাদের দেশটা আরও সমৃদ্ধশালী হত।দলথেকে পাপিয়া মার্কা মমতাজ মার্কা,ইনু মেনন মার্কা লোকগুলোকে দল থেকে বহিষ্কার না করলে কলংক আরও হবে। কথায় আছে দুষ্ট গরুর চেয়ে শুন্য গোয়াল অনেক ভাল।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন