ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

মহানগর

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী রাঙ্গা

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

জঙ্গি অপতৎপরতা রোধে বিভিন্ন দফতরে নিরাপত্তা জোরদার ও বিশেষ বার্তাদানের নির্দেশ
স্টাফ রিপোর্টার : সম্ভাব্য যে কোনো জঙ্গি অপতৎপরতা রোধে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অধীনস্থ বিভিন্ন দপ্তর, অধিদপ্তর ও সংস্থার নিরাপত্তা ব্যবস্থা জোরদার এবং বিশেষ বার্তাদানের নির্দেশনা দেয়া হয়েছে। এ বিভাগের মাঠ পর্যায়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের স্ব স্ব দায়িত্ব পালনের পাশাপাশি জঙ্গি ও দুষ্কৃতকারীদের বিষয়ে তথ্য দাতাকে পুরস্কৃত করা হবে। গতকাল সচিবালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ আয়োজিত এক ঈদ পুনর্মিলনী সভায় সভাপতির বক্তব্যে এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ এসব কথা বলেন। এ সময় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায় সহ বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ। যেকোন সামাজিক ও ধর্মীয় উৎসব নিজে নিজে ভোগের নেশায় পালন না করে ত্যাগের মনোভাব নিয়ে পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনকে অংশীদার এবং তাদের সার্বিক সহায়তা দিলে উৎসবগুলো ফলপ্রসু হবে। তিনি পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ২০১৫-১৬ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে সার্বিক অগ্রগতির হার ৯৯ দশমিক ১৮ শতাংশ হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।
বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায় একটি বাড়ি একটি খামারসহ চলমান বিভিন্ন প্রকল্পগুলো আরো নিবিড় তদারকি ও কাজের গুণগতমান বজায় রাখতে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহŸান জানান।
তিনি প্রতিটি কর্মকাÐে স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্ত রাখার ওপর গুরুত্বারোপ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন