বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে মাদরাসা শিক্ষিকা অপহৃত মুক্তিপণ দাবি

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে এক মাদ্রাসা শিক্ষিকাকে অপহরণের পর মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার বিকালে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে স্বজনরা।
অপহৃত মোসা: মুশফিকা আক্তার (২০) সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশনের ঘাসমহল মহল্লার মৃত আব্দুস সোবাহানের কন্যা। সে মজিদপুর এলাকার জামিয়া আরাবিয়া তা’লিমুন নিসা মহিলা মাদ্রাসার শিক্ষিকা।
অপহৃতের ছোট ভাই ইমরান হোসেন সাংবাদিকদের জানায়, সোমবার সকালে মুশফিকাকে কৌশলে মাদ্রাসা থেকে ডেকে অপহরণ করে নিয়ে যায়। পরে জোবায়ের হোসেন নামে এক ব্যাক্তি মুঠোফোনে পরিবারের কাছে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
তিনি বলেন, বিষয়টি জানিয়ে থানায় অপহরণের অভিযোগ করতে গেলে পুলিশ তা গ্রহণ না করে নানা টালবাহানা শুরু করে। পরে মঙ্গলবার বিকালে সাধারণ ডায়েরি (নং-৪৬২) হিসেবে নথিভুক্ত করে।
অপহরণের বিষয়টি স্বীকার করে মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল মোতালিব জানান, মাদ্রাসার পক্ষ থেকেও মৌখিকভাবে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে। তবে পুলিশ ওই শিক্ষিকাকে উদ্ধারের ব্যাপারে তেমন কোনো পদক্ষেপই নিচ্ছে না।
অভিযোগ অস্বীকার করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, এটা কোনো অপহরণের ঘটনা নয়; মেয়েটি নিজেই জোবায়ের হোসেন নামে একটি ছেলের সাথে চলে গেছে। তবে পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করায় তাকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন