ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরণ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রকোপকালে একপ্রকার অসাধু ব্যবসায়ীরা যেখানে জীবাণুনাশক সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারের মূল্যবৃদ্ধি করে যাচ্ছেন তখন সমাজের একশ্রেণির মানুষ থেকে যাচ্ছে এগুলো ক্রয়ক্ষমতার বাইরে।
গরিব রিকশাচালক, রাস্তায় ফুটপাথে থাকা মানুষ, দিনমজুরেরা ঠিক মতো জানেই-না এই ভাইরাস কী, এই ভাইরাস থেকে বাঁচতে কী করণীয়। জেনে থাকলেও উচ্চমূল্যের কারণে সাবান, স্যানিটাইজার এগুলো কিনে ব্যবহার করতে পারছেন না। এইসব মানুষগুলোর জন্যই সিলেটে জানালা ব্যতিক্রমধর্মী কার্যক্রমের আয়োজন করলো।
নগরের বিভিন্ন স্থান ঘুরে গরিব রিকশাচালক, রাস্তা-ফুটপাথে থাকা মানুষ ও দিনমজুরদের মধ্যে এসব বিতরণ করা হয়। গতকাল শনিবার বিকাল ৪টায় নগরীর চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু করে জানালার নেতৃবৃন্দ প্রায় পাঁচ শতাধিক মাস্ক, জীবাণুনাশক সাবান বিনামূল্যে রিকশাচালক, গরিব ফুটপাথের বাসিন্দাদেরকে প্রদান করেন এবং করোনাভাইরাস থেকে বাঁচতে প্রয়োজনীয় সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন। এসময় তাদের সঙ্গে মাস্ক ও সাবান বিতরণকালে মিলিত হন সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন জানালার সভাপতি ইফতি সিদ্দিকী, সহ-সভাপতি ফারদায়েক আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক এবাদ খান, সাংগঠনিক সম্পাদক মুস্তাক নাদিম সানী, জামী আহমেদ, সায়েম খান, মঞ্জুর আহমেদ আরিফ, আফজাল হোসাইন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন