বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামু নাইক্ষ্যংছড়ি সড়কের ৪ কি: মি: এলাকায় স্ট্যান্ড লাইট স্থাপন

রামু (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৭:৪৫ পিএম

রামু- নাইক্ষ্যংছড়ি সড়কের ৪ কিঃমিঃ এলাকার প্রয়োজনীয় স্থানে স্ট্যান্ড লাইট দিয়ে আলোকিত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত গ্রামকে শহরে রুপান্তরের ধারাবাহিকতায় এই সড়ক বাতি স্থাপন করা হয়েছে।
কক্সবাজার সদর - রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের উদ্যেগে ২০ লক্ষ টাকা ব্যয়ে সড়কের লর্ট উখিয়ারঘোনা নামক স্হান থেকে মৈষকুম পর্যন্ত এই সুলার লাইট স্হাপন কার্যক্রম বলে
জানাগেছে।
এতে করে একদিকে যেমন পথচারীদের অবাধ যাতায়তের সুযোগ সৃষ্টি ও রাতের আঁধারে আকাঁ- বাঁকা সড়কটিতে যান বাহনের দুর্ঘটনা হ্রাস পাবে। অপরদিকে বিদ্যুৎ না থাকলেও সড়ক ও পুরো গ্রাম আলো সজ্জিত থাকবে।
২৩ মার্চ সোমবার বেলা সাড়ে ১২ টায় সড়কে এসব স্ট্যান্ড লাইট স্হাপনে উপস্হিত হয়ে উদ্ভোধন ঘোষনা করেন কাউয়ারখোপ ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ। এসময় উপস্থিত ছিলেন, এমপি কমলের পি,এস মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও কাউয়ারখোপ ইউনিয়ন সভাপতি নুরুল ইসলাম নাহিদ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ছনাউল্লাহ বাবুল,সহ স্হানীয় জনসাধারন।
সাংসদের পি,এস মিজানুর রহমান জানান পর্যায় ক্রমে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের প্রচেষ্টায় অবশিষ্ট এলাকাগুলোতেও এরকম বিদ্যুৎ লাইট স্হাপন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন