ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে উপ-নির্বাচনে আ.লীগের বিরুদ্ধে প্রচারে বাধা দেয়ার অভিযোগ!

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) শূন্য আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার-প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার বরাবরে অভিযোগ করেও ফল পাচ্ছেন না বলেও দাবি করেন ভুক্তভোগী ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী হাফেজ মাওলানা আবু তাহের খান।
ইসলামী ঐক্যজোটের উপজেলা সভাপতি ফজলুর রহমান জানান, ইসলামী ঐক্যজোটের ব্যাপক গণসংযোগে আওয়ামী লীগ ক্ষুব্ধ হয়ে প্রচার-প্রচারণায় বাধার সৃষ্টি করছে। আমাদের প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলে দিয়ে প্রচার মাইক আটকে দিচ্ছে ক্ষমতাসীনরা। এ অবস্থায় নিরপেক্ষ ভোটে শঙ্কা রয়েছে। তবে ভোট নিরপেক্ষ হলে আমরা ভালো ফলাফল আশা করছি।
মিনার প্রতীকে ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী হাফেজ মাওলানা আবু তাহের খান জানান, গণসংযোগে আমি ব্যাপক সাড়া পাচ্ছি। এতে আওয়ামী লীগ ক্ষুব্ধ হয়ে আমার পোস্টার ছিঁড়ে, প্রাচার মাইকে বাধা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে।
তিনি বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীরা প্রতিটি কেন্দ্রে ভোট ডাকাতির পরিকল্পনা চূড়ান্ত করে রেখেছে। এমনকি তারা আমার কর্মীদেরকে শিবির আখ্যায়িত করে পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দিচ্ছে। তাদের এ সন্ত্রাসী কর্মকা-ে এখন ভোটের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।
এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কমিশনের কোনো বক্তব্য জানা যায়নি।
প্রসঙ্গত নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ জুলাই ময়মনসিংহ-গৌরীপুর আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন