শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জঙ্গি সংগঠনের নামে চিঠি দিয়ে কাপাসিয়া উপজেলা ও থানা ধ্বংস করার হুমকি!

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন : কথিত জঙ্গি সংগঠনের নামে এবার ডাকযোগে গাজীপুরের কাপাসিয়া উপজেলা ও থানায় জঙ্গি হামলা চালিয়ে ধ্বংস করে দেবে বলে হুমকি দিয়ে চিঠি দেয়ার ঘটনা ঘটেছে। ডাকযোগে পাঠানো ওই চিঠি মঙ্গলবার দুপুরে কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের কাছে পৌঁছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনিসুর রহমান জানান, সাদা কাগজে হাতের লেখা এক পৃষ্ঠার চিঠিটি তিনি ১২ জুলাই মঙ্গলবার দুপুরে ডাকযোগে হাতে পান। পরে তিনি এ বিষয়টি জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। তিনি জঙ্গি সংগঠনের হুমকির চিঠিসংক্রান্ত বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানান। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
তিনি আরো বলেন, চিঠিটি কাপাসিয়া পোস্ট অফিস থেকে পাঠানো হয়েছে। চিঠির খামে ১৯ জুন কাপাসিয়া পোস্ট অফিসের সিল মারা রয়েছে। প্রেরকের ঠিকানা দেয়া হয়েছে উপজেলার পাবুর গ্রামের জঙ্গি সংগঠনের নামে। জঙ্গি সংগঠনের নামে উড়ো চিঠির ঘটনাটি টক অব দ্য কাপাসিয়ায় পরিণত হয়েছে।
চিঠিতে বলা হয়, ‘বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তা, কাপাসিয়া, গাজীপুর।
বিষয় : জঙ্গি সতর্কবার্তা।
একদিন হঠাৎ করে কাপাসিয়া উপজেলা ধ্বংস হয়ে যাবে। কেউ আমাদের দাবাতে পারবে না। ওসি কাপাসিয়াসহ ধ্বংস হবে। সতর্কবার্তা দিলাম। ওপরের নির্দেশ দেয়া হয়েছে আমাদের। বিনীত নিবেদেক- জঙ্গি সংগঠন কাপাসিয়া। গাজীপুর জেলাও ধ্বংস হবে।’ এ ব্যাপারে কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ‘এ ঘটনায় কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বাদি হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, থানাসহ বিশেষ বিশেষ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে। হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন