ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে ৫ উপজেলায় সেনা ও ৩ উপজেলায় নৌবাহিনী টহল দিচ্ছে

দুস্থদের জন্য বরাদ্দ দেয়া হয়েছ ১০ টন চাল ও ১০ লাখ টাকা

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৭:৩৩ পিএম

করোনা রোধে লোকজনের চলাচল নিয়ন্ত্রণ করতে কক্সবাজারে মাঠে নেমেছে সেনাবাহিনী ও নৌ-বাহিনীর সদস্যরা। বুধবার (২৫ মার্চ) দুপুর ১টা থেকে আনুষ্ঠানিকভাবে পাঁচ উপজেলায় সেনাবাহিনী ও তিন উপজেলা নৌবাহিনী টহলে নেমেছে। এরমধ্যে নয়টি সেনাবাহিনী দল এবং পাঁচটি নৌবাহিনী দল থাকবে বলে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক জানান, করোনা রোধে জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণ করতে সারাদেশের মতো কক্সবাজারে পাঁচ উপজেলায় সেনাবাহিনী এবং উপকূলীয় তিন উপজেলায় নৌবাহিনীর টহলে নামানো হয়েছে। আট উপজেলার মধ্যে কক্সবাজার সদর, রামু, উখিয়া, পেকুয়া ও চকরিয়া টহল দেবে সেনাবাহিনী এবং উপকূলীয় উপজেলা কুতুবদিয়া, মহেশখালী ও টেকনাফে টহলে নেমেছেন নৌবাহিনী।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, করোনা রোধে সরকার হার্ডলাইনে রয়েছে। সাধারণ মানুষকে ঘর থেকে বের না হতে ইতোমধ্যে অনেক উদ্যোগ নেয়া হয়েছে। মানুষের চলাচলের নিয়ন্ত্রণ শতভাগ নিয়ন্ত্রণ করতে সেনাবাহিনী ও নৌবাহিনী নামানো হয়েছে। টহলরত সেনবাহিনী ও নৌবাহিনী গণজমায়েত রোধ করতে শৃঙ্খলা নিয়ন্ত্রণের মধ্যে কার্যকরী ব্যবস্থা নেবে।

জেলা প্রশাসক বলেন, করোনা নিয়ে সর্বস্তরের লোকজনকে সতর্ক থাকতে হবে। প্রয়োজন ছাড়া কোনোভাবেই বাড়ি থেকে বের হবেন না। দরিদ্র পরিবারের জন্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য এবং টাকা বাড়ি পৌঁছে দেয়া হবে।

এজন্য জেলা প্রশাসন ইতোমধ্যেই ১০ টন চাল এবং নগদ ১০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে বলে তিনি ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন