ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

করোনায়ও ওরা আছেই-

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১১:১৩ পিএম

করোনাভাইরাস মহামারী দুর্যোগেও বসে নেই ওরা!চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র থেকে একশ'টি গ্লাভস, ২৭ বোতল স্যানিটাইজার ও ১০টি মাস্ক জোরজবর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে।
আজ বৃহস্পতিবার বিকেল ৪ টায় চবি চিকিৎসা কেন্দ্রের গুদাম থেকে সংগঠনটির কয়েকজন নেতা-কর্মী এসেই এসব স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি নিয়ে গেছেন।
তবে এসব সুরক্ষা উপকরণ নিয়ে যাওয়ার অভিযোগ অস্বীকার করেন বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি রেজাউল হক ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন। তাদের বক্তব্য, এ ধরনের কোনো ঘটনার সঙ্গে আমাদের সংগঠনের কর্মীরা জড়িত নন।
অন্যদিকে, সুরক্ষা উপকরণ নিয়ে যাওয়ার বিষয়ে চিকিৎসা কেন্দ্রের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ আবু তৈয়ব সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন আমাকে ফোন করেছিলেন। ফোনে বলেন, ছাত্রলীগ মরে যাবে কিনা। এসব সুরক্ষা উপকরণ তাদের দরকার। তাই দিতে হবে।
আমরা তখন বলি, "কিন্তু এসব গ্লাভস, মাস্ক, স্যানিটাইজার কর্তব্যরত চিকিৎসকদের জন্য আমরা সংগ্রহ করেছি। অতিরিক্ত থাকলে দেওয়ার কথাও বলি। পরে কয়েকজন নেতা-কর্মী জোর করে এসব নিয়ে যান।"
অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, বিষয়টি তিনি জেনেছেন। জড়িতদের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন