বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুর মেডিকেল ও ডায়াবেটিক হাসপাতালের চিকিৎসকদের ব্যবহারে পিপিই বিতরণ

খাদ্য সহায়তা পাবে সদরের ৩০হাজার মানুষ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১:৫২ পিএম

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ফরিদপুর ডায়াবেটিক সমিতি চিকিৎসকদের ব্যবহারের জন্যে পারসোনাল প্রোটেকশন ইলিমেন্টস (পিপিই) হস্তান্তর করেছেন স্থানীয় সংসদ সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার দুপুরে চিকিৎসকদের পক্ষে ফমেক হাসপাতালের পরিচালক মো. সাইফুর রহমান তিনশত এবং ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো দুইশত পিপিই গ্রহন করেন।

এসময় ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, করোনা মোকাবেলায় সরকারের সব ধরণের প্রস্তুতি রয়েছে। তিনি জানান, ফরিদপুর পৌরসভার ২৭ টি ওয়ার্ড এবং সদর উপজেলার ১২টি ইউনিয়নে সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। এসব কেন্দ্রের মাধ্যমে স্থানীয়দের সহযোগীতা প্রদান করা হচ্ছে। এছাড়া ৩০ হাজার দরিদ্র পরিবারের তালিকা করা হয়েছে, যাদের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা দেয়া হবে।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন