ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সেই নারী এসিল্যান্ড প্রত্যাহার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১১:২০ এএম | আপডেট : ১২:৪৩ পিএম, ২৮ মার্চ, ২০২০

মাস্ক না পড়ার কারণে বৃদ্ধদের কান ধরে ওঠবস করানো যশোরের মণিরামপুরের সহকারী কমিশনার-ভূমি (এসিল্যান্ড) সাইয়েমা হাসানকে শনিবার প্রত্যাহার করা হয়েছে। যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ এই তথ্য নিশ্চিত করেছেন।
মাস্ক না পরায় তিন বৃদ্ধের কান ধরিয়ে ছবি তোলার ঘটনায় ফেসবুক জুড়ে সমালোচনার ঝড় বইছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে যশোরের মণিরামপুরের চিনাটোলা বাজারে এ ঘটনা ঘটান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান।
স্থানীয় সূত্রে জানা যায়, করোনাভাইরাস মোকাবিলায় জনসমাগম নিয়ন্ত্রণে যশোরের মণিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে শুক্রবার বিকেল থেকে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন প্রথমে দুই বৃদ্ধ। এর মধ্যে একজন বাইসাইকেল চালিয়ে আসছিলেন। অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তাদের মুখে মাস্ক ছিল না। এ সময় পুলিশ ওই দুই বৃদ্ধকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সাইয়েমা হাসান শাস্তি হিসেবে তাদের কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Abul kalam ২৮ মার্চ, ২০২০, ১১:২৮ এএম says : 0
Onake chakri theke soria dewa houk
Total Reply(0)
মিন্টুবিশ্বাস ২৮ মার্চ, ২০২০, ১২:০৩ পিএম says : 0
জেহেতু ওনারা বাবার বয়োসি ওনাদের বোঝানো উচিত ছিল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া ঠিক হয়নি
Total Reply(0)
Abdullah Al Mamun ২৮ মার্চ, ২০২০, ১১:৫৬ এএম says : 0
যে মহিলা অপরিচিত বৃদ্ধদের সাথে এমন আচরন করতে পারে সে তার শ্বশুরের সাথে কেমন আচরন করবে ভাবতেই গা শিউরে ওঠে।একে শাস্তি হিসেবে ৩ মাস ওই দুই বৃদ্ধের সেবা করার আদেশ হোক।
Total Reply(0)
খিজির হাসান ২৮ মার্চ, ২০২০, ১২:২৭ পিএম says : 0
একজন কর্মকর্তার কাজ হবে একজন দার্শনিকের চিন্তা ও আইনের শাসন প্রতিষ্ঠা করা যা সমাজের জন্য মঙ্গলময়,সরকার যা ভাবে।
Total Reply(0)
মুহাম্মদ ইসমাইল চৌধুরী ২৮ মার্চ, ২০২০, ১২:০৭ পিএম says : 0
ওই কর্মকর্তা কে এমন শাস্তি প্রধান করা হোক যাতে আর কিও এমনটা করার সাহস না পান
Total Reply(0)
TituMeer ২৮ মার্চ, ২০২০, ১২:৩২ পিএম says : 0
বিচারিক বিবেচনাবোধহীন ব্যক্তি যদি বিচারের দায়ীত্ব পেলে এমনই হওয়ার কথা ৷
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ২৮ মার্চ, ২০২০, ৮:১১ পিএম says : 0
জাতির পত্রিকা ইনকিলার প্রকোশীত পান্জাবে একজন থেকে ৪০হাজার যুক্তরাষ্ট্রে ৫০০শত পুলিশ করোনায় আক্রান্ত আন্তর্জাতিক গনমাধ‍্যমে ইতালির ফ্রাস যুক্তরাষ্ট্রের রাষ্ট্রের স্পেনের ভয়াবহ পরিস্থিতি আমাদের কি শিক্ষা হচ্ছে। সৌদিতে থুথু পেললে ফাসি উত্তর কুয়িয়াই গুলি। আর বাংলাদেশের কোটি কোটি মানুষের জীবনের নিরাপত্তাব্যবস্থা নিয়োজিত এসিল‍্যান্ড প্রত‍্যাহার জাতির জাগ্রত বিবেকের কাছে প্রশ্ন এটি রাজনৈতিক কর্মসূচি। না লক্ষ কোটি মানুষের জীবন মৃত্যুর আক্রান্তের প্রশ্ন??????। আমরা১৮কোটি মানুষের জন‍্য নিরাপদ স্থান বাড়ি। আইনের পোষাক পরা জাতির নিরাপত্তাব্যবস্থা নিয়োজিত অদৃশ্য শক্রর মোকাবেলায় যুদ্ধে সরকারের গুরুত্বপূর্ণ কর্মকর্তা জনস্বার্থে কাজের রাজপথের এসিল‍্যান্ড প্রত‍্যাহার। এটি অত্যন্ত দুঃখজনক বাস্তবতা বিরোধী সিদ্ধান্ত। একজন বিবেকবান সচেতন নাগরিক হিসাবে এসিল‍্যান্ডের নিকট ক্ষমা চাচ্ছি। সরকারের গুরুত্বপূর্ণ ব‍্যাক্তি কঠিন সময় সিদ্ধান্ত গ্রহনের আগেই বিশ্বের বর্তমানে পেক্ষাপট আমাদের করনীয় কি চিন্তা করবেন। আল্লাহ্ আমাদের সহায়।
Total Reply(0)
মোঃ আব্দুল কাদির ২৮ মার্চ, ২০২০, ১:০৬ পিএম says : 0
এসব অযোগ্য অপদার্থদের কিভাবে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়? নিয়োগ দেওয়ার আগে কি এদেরকে আদব কায়দা কিছু শিক্ষা দেওয়া হয়নি?
Total Reply(0)
md.azizur rahman ২৮ মার্চ, ২০২০, ১২:৪১ পিএম says : 0
ওনার মধ্যে ইসলামের আলো থাকলে এমন কাজ আদৌ করতে পারতেন না। ক্ষমতা পেয়ে শিক্ষার মর্যাদা ক্ষুন্ন করে শিক্ষিত সমাজ কে অপমান করা মারাত্মক ভুল হয়েছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন