ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সিলেটে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

প্রবাসী অধ্যূষিত অঞ্চল হিসেবে পরিচিত সিলেটের গোলাপগঞ্জ-বিয়ানীবাজার। বিত্তবান মানুষের অভাব নেই এই দুই উপজেলায়, কিন্তু এর মাঝে গরিব মানুষের সংখ্যাও কম নয়। এই দুর্যোগপূর্ণ মুহূর্তে মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছেন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে বিএনপি মনোনীত প্রার্থী ও সিলেট জেলা বিএনপির নেতা ফয়সল আহমদ চৌধুরী। করোনাভাইরাস সংক্রমণ রোধে তিনি এই দু’টি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে বিতরণ করেন মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার।

জানা গেছে, গতকাল গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার ২১টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার কয়েক হাজার মানুষের মাঝে ফয়সল আহমদ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়। এসময় বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেন, জাতীয় এই ক্রান্তিলগ্নে সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত। মানবিক দিক চিন্তা করে আমাদেরকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

দেশনেত্রী বেগম খালেদা জিয়াও বার্তা দিয়েছেন যেন নিজ নিজ ঘরে নিরাপদ থাকি। সাধ্য অনুযায়ী আশপাশের গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াই।

মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন বিয়ানিবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল, সাবেক সহ-সভাপতি ও সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, পৌর বিএনপির সাবেক সভাপতি আবু নাসের পিন্টু, পৌর বিএনপির বর্তমান আহবায়ক নুরুল হুদা বাবুল, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ছিদ্দিক আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন