বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোলে দুই বাংলাদেশি পাসপোর্ট যাত্রীকে বিভিন্ন দেশের বিপুল মুদ্রাসহ আটক

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে যাওয়ার সময় দুই বাংলাদেশি যাত্রীকে বিভিন্ন দেশের বিপুল মুদ্রাসহ আটক করেছে কাস্টম কর্মকর্তারা । বৃহস্পতিবার সকালে বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ড থেকে তাদের আটক করা হয়।
আটক দুইজন হলেন, ঢাকার কাপ্তানবাজার এলাকার পশ্চিম সূত্রাপুরের ওসমান গনির ছেলে মোকলেসুর রহমান (৩৭) ও খিলগাঁওয়ের ১৩/১ পশ্চিম নন্দীপাড়া বাজার মসজিদ রোড এলাকার রফিকুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (৩৮) ।
বেনাপোল চেকপোস্ট কাস্টমস কর্মকর্তা উওম সমদ্দার জানান, ওই দুই যাত্রী সকালে বেনাপোল পৌঁছে ইমিগ্রেশন ও কাস্টমসে তাদের পাসপোর্টের কাজ শেষ করে ভারতে প্রবেশের অপেক্ষায় ভারত-বাংলাদেশ নোম্যান্সল্যান্ডের লাইনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় গোপন সংবাদ পেয়ে কাস্টমস কর্মকর্তারা তাদের দু’জনকে আটক করেন। পরে তাদের দেহ তলাশি করে খাইরল ইসলামের কাছ থেকে ১১ লাখ ৫৬ হাজার টাকা সমমানের কুয়েতি দিনার ও ২০০ মার্কিন ডলার এবং মোকলেসুর রহমানের কাছ থেকে চার লাখ ৯৬ হাজার ৩০০ টাকা সমমানের বাহরাইনের এক হাজার ৯২৫ দিনার, আফ্রিকা একটি দেশের তিন হাজার মুদ্রা, ৩৮০ কুয়েতি দিনার, ৯২ ভারতীয় রুপি ও বাংলাদেশি দুই হাজার ৫৫০ টাকা পাওয়া যায়।
কাস্টম কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, আটক দু’জনের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থার নেওয়া জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন