শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাসায় চাল-ডাল নিয়ে হাজির পুলিশ

রাজধানীতে নারী ফেসবুক লাইভ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর সুতিরখালপাড়ের এক নারী ফেসবুক লাইভে প্রধানমন্ত্রী বরাবর সাহায্যের আবেদন করেন। গত মঙ্গলবার ফেসবুক লাইভে খাবারের জন্য আবেদন করার পর গতকাল সকালেই ওই বাসায় চাল-ডাল নিয়ে হাজির হয় পুলিশ।

জানা যায়, মঙ্গলবার রাজধানীর যাত্রাবাড়ীর সুতিরখালপাড়ের এক নারী ফেসবুক লাইভে প্রধানমন্ত্রী বরাবর সাহায্যের আবেদন করে বলেন, ‘আমার স্বামী নেই, তিনটি ছোট ছোট সন্তান নিয়ে না খেয়ে আছি।’ তার এই আর্তনাদ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে একই দিন রাত ২টায় এই বিষয়টি যাত্রাবাড়ী থানার ওসির নজরে আসে। এরপর ব্যক্তিগত উদ্যোগে ওই নারীর বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি।
যাত্রাবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, বিষয়টি নজরে আসার পর আমি বুধবার সকালে ব্যক্তিগত উদ্যোগে ১০ কেজি চাল, পাঁচ কেজি আলু, এক কেজি ডাল, এক লিটার তেল নিয়ে ওই বাসায় যাই। সেখানে গিয়ে দেখি ছোট একটি রুমে তিন সন্তান নিয়ে থাকেন ওই ভদ্রমহিলা।
ওই নারী সাংবাদিকদের বলেন, আমি কল্পনাও করিনি ওসি নিজেই আমার বাসায় চাল-ডাল নিয়ে আসবেন, তাও এত দ্রুত সময়ে। ছোট ছেলেটি গর্ভে থাকতেই তাদের বাবা মারা যান। এরপর থেকে অনেক কষ্টে এই তিন ছেলেকে নিয়ে এখানে বসবাস করছি। পুলিশের এমন উদারতায় আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন