শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসীন দিনাজপুর শাখার ত্রাণ বিতরণ

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ২:৪৮ পিএম

করোণা ভাইরাসে বিপর্যস্থ বিশ্ব। বাংলাদেশও এর থেকে বাহিরে নয়। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র প্রত্যক্ষ নির্দেশনায় চলছে সাধারন ছুটি এবং লকডাউন। এই পরিস্থিতিতে খেটে খাওয়া দিনমজুরেরা হয়ে পড়েছে বেকার। সরকারীভাবে ত্রাণ বিতরণ করা হচ্ছে। সরকারী প্রচেষ্টার পাশাপাশি মাদ্রাসা ও আলেম সমাজের সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসীন দুঃস্থ মানুষদের পাশে দাড়ানোর স্বিদ্ধান্ত নিয়েছে। এরই অংশ হিসাবে কেন্দ্রীয় কমিটির আর্থিক সহযোগিতায় দেশব্যাপী বেকার দুঃস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে।

কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দিনের পরামর্শ এবং মহাসচিব আল্হাজ সাব্বীর আহমদ মোমতাজী’র দিক নির্দেশনায় আজ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে ৫০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। স্থানীয় ষ্টাফ কোয়াটার জামে মসজিদ সংলগ্ন মাঠে নিরাপদ দূরত্ব বজায় রাখার মাধ্যমে এসব ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণের মধ্যে চাল-ডাল-লবন আলুসহ খাদ্যসামগ্রী রয়েছে।
দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ হাসান মাসুদ এর পক্ষে জেলা সেক্রেটারী আবদুর রাজ্জাক মিয়া, সহ সভাপতি মাওলানা রস্তম আলী ও মাওলানা জাকিরুল ইসলাম সাংগাঠনিক সম্পাদক মাওলানা আবদুর রশিদ সরকার, সহ সাংগাঠনিক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ মাওলানা রফিকুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন