ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শাজাহানপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবক খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৫:৩৬ পিএম | আপডেট : ৫:৪৯ পিএম, ৪ এপ্রিল, ২০২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আবু বক্কর সিদ্দিক (২৮) নামে এক যুবক খুন হয়েছেন।
আজ শনিবার দুপুর সোয়া ১টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামে ওই হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতদের মধ্যে মনিরুজ্জামান নামে এক যুবককের অবস্থা গুরুতর। নিহত সিদ্দিক শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের আবু ইউসুফ আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাথাইলচাপড় গ্রামের পশ্চিমপাড়ায় টিপু, সজীব ও বাবু নামে তিনজনের নেতৃত্বে একটি গ্রুপ আছে। অপরদিকে পূর্বপাড়ায় আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামানের সঙ্গেও একদল যুবক ওঠা-বসা করেন। পূর্বপাড়া সিদ্দিক ও মনিরুজ্জামানের গ্রুপের বাদল নামে এক যুবক প্রায়ই পশ্চিমপাড়ায় গিয়ে আড্ডা দেয়। যা ওই পাড়ার টিপু, সজীব ও বাবু অপছন্দ করতেন। আজ শনিবার দুপুরে পূর্বপাড়ার বাদল আবারও পশ্চিমপাড়ায় গেলে ওই প্রতিপক্ষের লোকজন তাকে মারধর শুরু করেন। খবর পেয়ে আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামানসহ পূর্বপাড়ার কয়েকজন যুবক তাকে উদ্ধার করতে যায়।
এ সময় বাদলকে যারা মারধর করছিলেন তারা আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে তারা আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামানসহ তাদের অনুসারীদের লাঠি ও রড দিয়ে মারধর করেন। পরে ধারালো রামদা দিয়ে তাদের কোপানো হয়। এতে আবু বক্কর সিদ্দিক ও মনিরুজ্জামান মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করে। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১টার দিকে সিদ্দিকের মৃত্যু হয়।
শাজানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি কিন্তু, তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন