শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে করোনায় নির্জন বাসাবাড়িতে চলছে চুরি, নৌ সদস্যের মামলা

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৬:৫৫ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে করোনাভাইরাসের ছুটিতে বাসাবাড়িগুলোতে চুরির ঘটনা ঘটছে। পৌর শহরের নির্জন এলাকার বাসায় মানুষ কম থাকায় ও অনেকেই ছুটিতে গ্রামের বাড়িতে চলে যাওয়ায় ছিচকে চোরের দল মূল্যবান জিনিসপত্র নিয়ে নিচ্ছে।
শুক্রবার একরাতে পৌরসভার প্রধান সড়কে মোটর সাইকেল পার্টসের দোকান ও দিয়ারকৃঞ্চাই গ্রামে বাসায় চুরি হয়েছে। মাত্র এক সপ্তাহের ব্যবধানে পৌর এলাকাতেই অন্তত ১০টি চুরির ঘটনা ঘটেছে। চিহ্নিত কিছু নেশাখোর সংঘবদ্ধ চক্র এসব ঘটনায় জড়িত বলে জানা গেছে। এ ঘটনায় থানায় একজন নৌ সদস্যের স্ত্রী লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্র জানায়, পৌরসভার দিয়ারকৃঞ্চাইয়ের (টিএন্ডটি মোড়) শামছুল পাঠানের বাসা ভাড়া নিয়ে বাংলাদেশ নেভিতে কর্মরত মাসুদ রানা স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন। করোনা আতঙ্কে ১৯ মার্চ তার পরিবার বাসা তালাবদ্ধ করে উপজেলার চর রৌহা গ্রামের বাড়িতে চলে যায়। শুক্রবার রাতে ওই বাসায় তালা ভেঙে চুরি হয়। চোরের দল সাড়ে পাঁচ ভরি স্বর্ণ ও নগদ টাকাসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। শনিবার সকালে নৌ সদস্য মাসুদ রানার স্ত্রী আফরোজা আক্তার বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দেন।
মাসুদ রানা মুঠোফোনে জানান, আমি করোনাভাইরাসে রাষ্ট্রীয় ডিউটি পালন করছি। অথচ আমার বাসায় চুরি হলেও এখনো পুলিশ আইনগত ব্যবস্থা নেয়নি।
অপরদিকে একইরাতে পৌরসভার প্রধান সড়কে তোফাজ্জল হোসেনের মোটর সাইকেল পার্টসের দোকানে চুরি হয়েছে। তোফাজ্জল হোসেন জানান, তার উপার্জনের একমাত্র মাধ্যম এই ব্যবসা। টানা ১০দিন দোকান বন্ধ থাকায় সব মাল চুরি হয়ে গেছে। করোনার ছুটিতে একদিকে ব্যবসা বন্ধ, অন্যদিকে চুরি হওয়ায় তিনি পথে বসার উপক্রম বলে জানান।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান জানান, একটি চুরির ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। কোথাও চুরি-ছিনতাই হলে সুনির্দিষ্ট অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন