শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

১০ টাকা কেজির চাল কালো বাজারে বগুড়ায় ডিলার ও আ.লীগ নেতার কারাদন্ড

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৯:০২ পিএম

বগুড়ার সারিয়াকান্দিতে হতদরিদ্রদের খাদ্য বান্ধব কর্মসুচির ১০ টাকা কেজি দরের চাল কালো বাজারে বিক্রির দায়ে এক ডিলারকে ভ্রাম্যমাণ আদালত ১মাসের কারাদন্ড দিয়েছেন । 

পাশাপাশি তার ডিলারশিপ বাতিল করা হয়েছে ।
দন্ডপ্রাপ্ত ডিলার গাজিউল হক কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেযারম্যান ।
জানাগেছে,উপজেলার কুতুবপুর ইউনিয়নের হতদরিদ্রদের খাদ্য বান্ধব কর্মসুচির এপ্রিল ২০২০ মাসের বরাদ্দকৃত সাড়ে ৮ মেট্রিক টন চাল ঐ ইউনিয়নের হত দরিদ্রদের মাঝে বিতরন না করে ডিলার গাজিউল হক কালোবাজারে বিক্রির দায়ে সোমবার সারিযাকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাসেল মিয়া ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১মাসের কারাদন্ডের আদেশ দেন এবং ডিলারশিপ বাতিল করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
এমনি এক গুরুতর দুর্যোগ মুহুর্তে সরকারী দলের কিছু নেতা কর্মী যে হারে এান সামগ্রী লোপাট করছেন, এ ব্যাপারে মন্রীমহোদয়গনের কোন প্রতিক্রিয়া বাস্তবিক পক্ষে প্রতীয়মান হচ্ছে না।
Total Reply(0)
Miah Mohammed ৭ এপ্রিল, ২০২০, ৭:০৩ এএম says : 0
Please put him life time jail, no excuse at all.
Total Reply(0)
Azad mullah ২ মার্চ, ২০২১, ৩:২৬ এএম says : 0
ডিলার নামের হাইনা ও কুলংগার কে লাইফ টাইম আজীবন জেইলের মধ্যে কারা বন্দি করে রাখতে হবে আর লুণ্ঠিত মালামাল সব কিছু হতদরিদ্র মানুষের কাছে পৌঁছানোর ব্যবস্থা করতে হবে তখন হয়তো কিছুটা হলেও পাপ মোচন হওয়ার আসা করা যেতে পারে তা ছাড়া সামান্য একটু জেইল দেওয়া মানে লোক দেখানো ছাড়া আর কিছুই নয় তাই বলতেছি এইরকম বেরহম বেসরম দেরকে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে তবেই তো ওদের হুস ফিরে আসবে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন