ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

কর্মহীন, দিনমজুর অসহায় মানুষ যেন সরকারের থেকে বঞ্চিত না হয় -লক্ষ্মীপুরে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী

লক্ষ্মীপুর | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৩:২০ পিএম

কর্মহীন, দিনমজুর অসহায় মানুষ যেন সরকারের থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াাল রাখার জন্য জেলা প্রশাসনকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে বিভিন্ন জেলার ন্যায় লক্ষ্মীপুর জেলা প্রশাসকের সাথে ভিডিও কনফারেন্সে করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে সর্বশেষ পরিস্থিতি নিয়ে আলোচনা কালে এ মন্তব্য করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, সারাবিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছে। এর সংক্রামণ রোধে দেশে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।বাংলাদেশ করোনা আশঙ্কা মুক্ত হতে বিশেষ করে এপ্রিল মাস সবাইকে সচেতন থাকতে হবে। মাসটি কেটে গেলে আমরা এ ভয়াবহ থেকে আশঙ্কা মুক্ত হতে পারি তবে লক্ষ্মীপুর জেলা এখনো পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত না হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন তিনি।

ভিডিও কনফারেন্সে জেলার করেনা পরিস্থিতির অবস্থা তুলেধরে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। ভিডিও কনফারেন্সে পুলিশ সুপার এএইচ এম কামরুজ্জামান পিপিএম সেবা, জেলা সিভিল সার্জন ডাঃ আবদুল গাফ্ফার, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাজাহান প্রমূখ উপস্থিত ছিলেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন